টাইমলাইনবিনোদন

সারা অনন‍্যার পর এবার জাহ্নবী, কার্তিকের সঙ্গে থাকতে ৩৯ কোটি টাকা খরচ করলেন অভিনেত্রী!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) এবার প্রকাশ‍্যে এল নতুন জুটি, কার্তিক আরিয়ান (kartik aaryan) ও জাহ্নবী কাপুর (janhvi kapoor)। শুনে অবাক লাগলেও এই দুই তারকার সম্পর্কই এখন বলিপাড়ার ‘হট টপিক’। অতি সম্প্রতি গোয়ায় দুজনের ভ‍্যাকশনের ছবি তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

শুধু তাই নয়, এবার জানা গিয়েছে আরো বড় এক খবর। কার্তিকের কাছাকাছি আসার জন‍্য রীতিমতো বড়সড় অঙ্কের টাকা খরচ করেছেন জাহ্নবী। ৩৯ কোটি টাকা খরচ করে কার্তিকের আবাসনেই তিন তিনটি বিলাসবহুল ফ্ল‍্যাট কিনেছেন জাহ্নবী। এমনটাই খবর পাওয়া গিয়েছে সম্প্রতি।

janhvi kapoor new generations fashion icon 7 820x1024 1 Bangla Hunt Bengali News
আসলে ‘দোস্তানা ২’ ছবিতে কার্তিকের বিপরীতে দেখা যেতে চলেছে জাহ্নবীকে। শোনা যাচ্ছে, শুটিং সেটেই নাকি দুজনের প্রেম কাহিনি শুরু। এর আগে সারা আলি খানের সঙ্গে কার্তিকের প্রেমের গুঞ্জন তুঙ্গে উঠেছিল। কিন্তু ‘লভ আজ কাল’ ছবি মুক্তির পরেই ঝিমিয়ে যায় যাবতীয় গুঞ্জন। শোনা যায়, ছবির প্রচারের জন‍্যই নাকি সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল কার্তিক ও সারার।

এরপর অনন‍্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কে জড়ান কার্তিক। কিন্তু ‘পতি পত্নি অউর ও’ ছবির পরে সেই গুঞ্জনের আগুনেও জল পড়ে। অনন‍্যা এখন ইশান খট্টরের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলে শোনা যাচ্ছে। দুজনে মালদ্বীপে ছুটিও কাটিয়ে ফিরেছেন সম্প্রতি।

kartik aaryan main Bangla Hunt Bengali News
প্রসঙ্গত, শেষবার জাহ্নবীকে দেখা গিয়েছিল ‘গুঞ্জন সাক্সেনা: দ‍্য কার্গিল গার্ল’ ছবিতে। এরপর করন জোহরের তখত ছবিতে অভিনয় করবেন জাহ্নবী কাপুর। অনিল কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, করিনা কাপুর খান, ভূমি পেডনেকরকেও দেখা যাবে এই ছবিতে।

এছাড়াও হার্দিক মেহতার হরর-কমেডি ছবি ‘রুহি আফজানা’তে দেখা যাবে জাহ্নবীকে। এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবিতে তিনি ছাড়াও রয়েছেন রাজকুমার রাও ও বরুন শর্মা। তাছাড়া দোস্তানা ২ ছবিও রয়েছে জাহ্নবীর ঝুলিতে।

Back to top button