fbpx
টাইমলাইনবিনোদন

কত্থক নেচে নেটদুনিয়া মাতালেন জাহ্নবী, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের নবাগতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন জাহ্নবী কাপুর। ২০১৮ সালে প্রথম ছবি ‘ধড়ক’ এর মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তারপর একের পর এক ছবি উপহার দিয়ে গিয়েছেন অনুরাগীদের। সিনেপ্রেমীরাও তাঁর অভিনয় দক্ষতা সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল।

তবে অভিনয়ের পাশাপাশি অন্যান্য শখও রয়েছে জাহ্নবীর। তার মধ্যে অন্যতম হল নাচ। পাশ্চাত্য নাচে তাঁর দক্ষতা নিয়ে তো সন্দেহের কোনও অবকাশই নেই। কিন্তু এছাড়াও শাস্ত্রীয় নৃত্যেও যথেষ্ট দক্ষতা রয়েছে তাঁর। ছোট থেকেই নাচে প্রশিক্ষণ নিয়েছেন জাহ্নবী।

View this post on Instagram

When u lose balance so u have to improv an over dramatic end 🕺🏼🎶🌈

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। পুরোনো গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়া মাত করেছেন জাহ্নবী। গাইড ছবির পিয়া তো সে নয়না লাগে রে গানের সঙ্গে কত্থক নাচতে দেখা গেল তাঁকে। প্রশিক্ষকের সঙ্গে তাল মিলিয়ে নাচ প্র্যাকটিস করছেন অভিনেত্রী। সেই ভিডিওই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। আর পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন জাহ্নবীকে। তাঁর আগামী ছবির নায়ক রাজকুমার রাও মন্তব্য করেছেন এই ভিডিওতে। তিনি লিখেছেন, ‘খুব সুন্দর জাহ্নবী’।

পুরো নাচটারই ভিডিও শুট করেছেন জাহ্নবী। কিন্তু শেষ মুহূর্তে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। কিন্তু সেটাও খুব সাবলীল ভাবে সামলে নিলেন অভিনেত্রী। সেটাই এই ভিডিওর ক্যাপশনে উল্লেখ করেছেন তিনি। লিখেছেন, ‘যখন ব্যালেন্স হারিয়ে যায় তখন ড্রামার মধ্যে দিয়েই শেষ করতে হয়’। প্রসঙ্গত, এই মুহূর্তে বেশ কয়েকটি ছবি হাতে রয়েছে জাহ্নবীর। তার মধ্যে অন্যতম হল করন জোহরের তখত। সেই ছবির জন্যই নাচের প্রশিক্ষণ নিতে হচ্ছে তাঁকে।

Back to top button
Close
Close