টাইমলাইনবিনোদনভিডিও

হিন্দি গানের তালে দুরন্ত কোমরের মোচড়, জাহ্নবীর বেলি ডান্সের ভিডিও ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (bollywood) নবাগতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন জাহ্নবী কাপুর (janhvi kapoor)। ২০১৮ সালে প্রথম ছবি ‘ধড়ক’ এর মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তারপর একের পর এক ছবি উপহার দিয়ে গিয়েছেন অনুরাগীদের। সিনেপ্রেমীরাও তাঁর অভিনয় দক্ষতা সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল।

তবে অভিনয়ের পাশাপাশি অন্যান্য শখও রয়েছে জাহ্নবীর। তার মধ্যে অন্যতম হল নাচ। পাশ্চাত্য নাচে তাঁর দক্ষতা নিয়ে তো সন্দেহের কোনও অবকাশই নেই। কিন্তু এছাড়াও শাস্ত্রীয় নৃত্যেও যথেষ্ট দক্ষতা রয়েছে তাঁর। ছোট থেকেই নাচে প্রশিক্ষণ নিয়েছেন জাহ্নবী।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। হিন্দি গানের তালে বেলি ডান্স করতে দেখা গিয়েছে জাহ্নবীকে। একটি গোলাপি ক্রপ টপ ও সাদা হট প‍্যান্ট পরে নাচ প্র‍্যাকটিস করতে দেখা গিয়েছে তাঁকে। জাহ্নবীর বেলি ডান্স নাচের শিক্ষিকা সঞ্জনা মুথরেজা ভিডিওটি শুট করেছেন ও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে আপলোড করেছেন।

ভিডিও দুমাস আগে হলেও সম্প্রতি বেশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিউ ছাড়িয়েছে ৫০ হাজার। জাহ্নবীর নাচের সাবলীলতা দেখে প্রশংসায় পঞ্চমুখ তাঁর অনুরাগীরা। আবার অনেকে এখানেও তাঁর সমালোচনা করতে ছাড়েননি।

 

প্রসঙ্গত, শেষবার জাহ্নবীকে দেখা গিয়েছিল ‘গুঞ্জন সাক্সেনা: দ‍্য কার্গিল গার্ল’ ছবিতে। এরপর করন জোহরের তখত ছবিতে অভিনয় করবেন জাহ্নবী কাপুর। অনিল কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, করিনা কাপুর খান, ভূমি পেডনেকরকেও দেখা যাবে এই ছবিতে।

Back to top button