ভিডিওটাইমলাইনবিনোদন

জনপ্রিয় হিন্দি গানের তালে চুটিয়ে কোমর দোলালেন জাহ্নবী, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (bollywood) নবাগতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন জাহ্নবী কাপুর (janhvi kapoor)। ২০১৮ সালে প্রথম ছবি ‘ধড়ক’ এর মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তারপর একের পর এক ছবি উপহার দিয়ে গিয়েছেন অনুরাগীদের। সিনেপ্রেমীরাও তাঁর অভিনয় দক্ষতা সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল।

তবে অভিনয়ের পাশাপাশি অন্যান্য শখও রয়েছে জাহ্নবীর। তার মধ্যে অন্যতম হল নাচ। পাশ্চাত্য নাচে তাঁর দক্ষতা নিয়ে তো সন্দেহের কোনও অবকাশই নেই। কিন্তু এছাড়াও শাস্ত্রীয় নৃত্যেও যথেষ্ট দক্ষতা রয়েছে তাঁর। ছোট থেকেই নাচে প্রশিক্ষণ নিয়েছেন জাহ্নবী।

janhvi kapoor 1200x900 1 Bangla Hunt Bengali News
সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে এবার শাস্ত্রীয় নৃত‍্য নয়, বেলি ডান্স করে নেটজনতাকে মুগ্ধ করেছেন অভিনেত্রী। হিন্দি গানের তালে নাচতে দেখা গিয়েছে জাহ্নবীকে। সাদা পালাজো ও সাদা ক্রপ টপ পরে নাচছেন জাহ্নবী। ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এই ভিডিও।

প্রসঙ্গত, শেষবার জাহ্নবীকে দেখা গিয়েছিল ‘গুঞ্জন সাক্সেনা: দ‍্য কার্গিল গার্ল’ ছবিতে। এরপর করন জোহরের তখত ছবিতে অভিনয় করবেন জাহ্নবী কাপুর। অনিল কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, করিনা কাপুর খান, ভূমি পেডনেকরকেও দেখা যাবে এই ছবিতে।

এইমুহূর্তে টলিউডের অন‍্যতম জনপ্রিয় জুটি কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুর। শুনে অবাক লাগলেও এই দুই তারকার সম্পর্কই এখন বলিপাড়ার ‘হট টপিক’। অতি সম্প্রতি গোয়ায় দুজনের ভ‍্যাকশনের ছবি তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

শুধু তাই নয়, এবার জানা গিয়েছে আরো বড় এক খবর। কার্তিকের কাছাকাছি আসার জন‍্য রীতিমতো বড়সড় অঙ্কের টাকা খরচ করেছেন জাহ্নবী। ৩৯ কোটি টাকা খরচ করে কার্তিকের আবাসনেই তিন তিনটি বিলাসবহুল ফ্ল‍্যাট কিনেছেন জাহ্নবী। এমনটাই খবর পাওয়া গিয়েছে সম্প্রতি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

আসলে ‘দোস্তানা ২’ ছবিতে কার্তিকের বিপরীতে দেখা যেতে চলেছে জাহ্নবীকে। শোনা যাচ্ছে, শুটিং সেটেই নাকি দুজনের প্রেম কাহিনি শুরু। এর আগে সারা আলি খানের সঙ্গে কার্তিকের প্রেমের গুঞ্জন তুঙ্গে উঠেছিল। কিন্তু ‘লভ আজ কাল’ ছবি মুক্তির পরেই ঝিমিয়ে যায় যাবতীয় গুঞ্জন। শোনা যায়, ছবির প্রচারের জন‍্যই নাকি সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল কার্তিক ও সারার।

Back to top button