টাইমলাইনবিনোদনভিডিও

লজ্জা ভুলে দিব‍্যি ঢুকে পড়লেন বয়ফ্রেন্ড গৌরবের জামার মধ‍্যে, ক‍্যামেরার সামনেই ঘনিষ্ঠ অভিনেত্রী জ‍্যাসমিন! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের (serial) জগতে জনপ্রিয় কাপল দের তালিকায় প্রথম দিকেই নাম থাকবে জ‍্যাসমিন রায় (jasmine roy) ও গৌরব (gourab)। নিজেদের উথাল পাথাল প্রেম কোনোদিনই বাকিদের থেকে লুকিয়ে রাখেননি তাঁরা। বরং বারে বারে বুক ফুলিয়ে বলেছেন, ‘বেশ করেছি প্রেম করেছি, করবোই তো’।

জ‍্যাসমিন বা গৌরব কোনো একজনের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়বে দুজনের মিষ্টি প্রেমের নানা মুহূর্ত। সেই সব মুহূর্তই ক‍্যামেরাবন্দি করে অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন এই জনপ্রিয় কাপল। দুজনেই একই ইন্ডাস্ট্রির হওয়ায় আগে থেকেই তো প্রেম ছিল, এই লকডাউনে তা যেন আরো বাঁধন ছাড়া হয়েছে।

সেই প্রেমেরই এক ঝলক দেখা গিয়েছে জ‍্যাসমিনের শেয়ার করা নতুন রিল ভিডিওতে। দুনিয়ার থেকে লুকিয়ে রাখা তো দূর, বরং দিব‍্যি ক‍্যামেরার সামনেই গৌরবের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে মজলেন জ‍্যাসমিন।

ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রীকে ধরে নিজের জামার মধ‍্যে ঢুকিয়ে নিলেন গৌরব। তারপর কপালে এঁকে দিলেন স্নেহের চুম্বন। ক‍্যামেরার সামনেই একে অপরকে জড়িয়ে ধরলেন দুজনে। এই মিষ্টি প্রেমের ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

এই মুহূর্তে জি বাংলার ত্রিনয়নী সিরিয়ালে অভিনয় করছেন জ‍্যাসমিন। সিরিয়ালে তাঁর চরিত্রের নামও জ‍্যাসমিন। তবে বাস্তবের মানুষটার সঙ্গে পর্দার চরিত্রটির কোনো মিল নেই। সেখানে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন জ‍্যাসমিন।

https://www.instagram.com/reel/CFyaCmZDKlG/?igshid=1v4gzv8qub85u

অপরদিকে শ্রীকৃষ্ণের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন গৌরব। এই সিরিয়ালের পর তাঁর জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। এছাড়া মহাদেবের চরিত্রেও অভিনয় করেছেন গৌরব।

Back to top button