ছবিটাইমলাইনবিনোদন

সিঁদুরে রাঙানো সিঁথি, হাতে পলা, লুকিয়েই বিয়ে সারলেন গৌরব-জ‍্যাসমিন! ভাইরাল ছবিতে জল্পনা তুঙ্গে

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের (serial) জগতে জনপ্রিয় কাপল দের তালিকায় প্রথম দিকেই নাম থাকবে জ‍্যাসমিন রায় (jasmine roy) ও গৌরব (gourab)। নিজেদের উথাল পাথাল প্রেম কোনোদিনই বাকিদের থেকে লুকিয়ে রাখেননি তাঁরা। বরং বারে বারে বুক ফুলিয়ে বলেছেন, ‘বেশ করেছি প্রেম করেছি, করবোই তো’।

জ‍্যাসমিন বা গৌরব কোনো একজনের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়বে দুজনের মিষ্টি প্রেমের নানা মুহূর্ত। সেই সব মুহূর্তই ক‍্যামেরাবন্দি করে অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন এই জনপ্রিয় কাপল। দুজনেই একই ইন্ডাস্ট্রির হওয়ায় আগে থেকেই তো প্রেম ছিল, এই লকডাউনে তা যেন আরো বাঁধন ছাড়া হয়েছে।

দূর্গা পুজোটা একে অপরের সঙ্গেই কাটিয়েছেন জ‍্যাসমিন ও গৌরব। সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একের পর এক ছবি। বিজয়া দশমীতে একসঙ্গে সিঁদুরও  খেলেছেন দুজন। আর সেই সব ছবি দেখেই শোরগোল পড়েছে নেটদুনিয়ায়।

 

 

 

জ‍্যাসমিন ও গৌরবের সিঁদুর খেলার ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ছবিতে অভিনেত্রীর গালে ছাড়া সিঁথিতেও দেখা গিয়েছে সিঁদুর। আর তাই দেখেই অনুরাগীদের প্রশ্ন তাহলে কি চুপিসাড়ে গৌরবের সঙ্গে বিয়েটা সেরে ফেললেন জ‍্যাসমিন?

 

 

সন্দেহ আরো গাঢ় হয়েছে অভিনেত্রীর শেয়ার করা লক্ষ্মীপুজোর ছবি দেখে। এদিন হলুদ শাড়ি ও লাল ব্লাউজে সেজেছিলেন তিনি। দু হাতে একটি সোনার চুড়ি ছাড়াও ছিল লাল রঙের একটি চুড়ি যা দেখতে একেবারে পলার মতোই লাগছে। এই দেখেই নেটিজেনদের বদ্ধমূল ধারনা, বিয়ে ইতিমধ‍্যেই হয়ে গিয়েছে জ‍্যাসমিনের। তবে তাঁর সিঁথিতে এদিন সিঁদুর দেখা যায়নি। এই বিষয়ে মুখও খোলেননি জ‍্যাসমিন গৌরব কেউই।

 

 

প্রসঙ্গত, এই মুহূর্তে জি বাংলার ত্রিনয়নী সিরিয়ালে অভিনয় করছেন জ‍্যাসমিন। অপরদিকে শ্রীকৃষ্ণের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন গৌরব। এই সিরিয়ালের পর তাঁর জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। এছাড়া মহাদেবের চরিত্রেও অভিনয় করেছেন গৌরব।

Back to top button