টাইমলাইনখেলাক্রিকেট

বিয়ের জন্য ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন বুমরাহ, জোর গুঞ্জন ভারতীয় ক্রিকেটে

বাংলা হান্ট ডেস্কঃ পিঙ্ক বল টেস্ট জিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে 2-1 ব্যবধানে এগিয়ে আছে ভারত। এমন পরিস্থিতিতে শেষ টেস্ট জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিশ্চিত করতে চাই টিম ইন্ডিয়া। তবে শেষ টেস্টে তারকা বোলার যাসস্প্রীত বুমরাহকে পাচ্ছে না ভারত। ব্যক্তিগত কারন দেখিয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বুমরাহ। আর তারপর থেকে শুরু হয়েছে গুঞ্জন।

ব্যক্তিগত কারন দেখালেও ঠিক কি কারনে বুমরাহ শেষ টেস্ট থেকে সরে দাঁড়িয়েছে সেই ব্যাপারে কিছুই স্পষ্ট করে জানায় নি ভারতীয় ক্রিকেট বোর্ড। অনেকেই মনে করছেন এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ভারতের এই 27 বছর বয়সী স্পীড স্টার। এই ব্যাপারে ইতিমধ্যেই জোর আলোচনা চলছে ভারতীয় ক্রিকেট মহলে।

তবে কাকে বিয়ে করছেন বুমরাহ? পাত্রীটি কে? জানা গিয়েছে পাত্রী একজন দক্ষিণী অভিনেত্রী। অনুপমা পরমেশ্বরন নামে এক দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে বেশ কয়েক বার একান্তে সময় কাটাতে দেখা গিয়েছে বুমরাহকে। যদিও এই ব্যাপারে দুজনের কেউই কখন মুখ খুলেননি। এছাড়া আরেক তেলেগু অভিনেত্রী রবি খান্নার সঙ্গেও অনেক সময় নাম জড়িয়েছে বুমরাহর।

তবে এই মুহূর্তে নেট দুনিয়ায় একটিই প্রশ্ন ঘোরাফেরা করছে, বুমরাহ কি সত্যিই বিয়ে করতে চলেছেন? বিয়ে করলে পাত্রী কে? বিসিসিআইয়ের তরফে প্রকাশ্যে কিছু না জানালেও বুমরাহ যে কয়েক দিন ক্রিকেট থেকে দূরে থাকবেন এটা জানা গিয়েছে।

Back to top button