টাইমলাইনখেলাআন্তর্জাতিকঅন্যান্য খেলাধুলা

ইমরান খান যা খুশি তাই করছে, বেইমান একটাঃ জাভেদ মিয়াঁদাদ

পাক সরকার ইমরান খান এর (Imran Khan) বিরুদ্ধে উঠল এবার দেশদ্রোহিতার অভিযোগ। স্যোশাল মিডিয়ায় একথা বললেন, জাভেদ মিয়াঁদাদ (Javed Miandad)। পাকিস্তানী ক্রিকেট থেকে শুরু করে পাক রাজনীতি, সবকিছুকে কেন্দ্র করেই কড়া ভাষায় ইমরান খানকে কোণঠাসা করলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মিয়াঁদাদ।

বিস্ফোরক মিয়াঁদাদ
মিয়াঁদাদ জানিয়েছেন, ‘দেশের মানুষের যে ক্ষতি করবে, তাঁকে আমি ছেড়ে দেব না। দেশের প্রধানের পদ লাভের পেছনে আমার ভূমিকা ছিল সর্বাধিক। আর এখন ক্ষমতায় এসে নিজেকে ঈশ্বর ভাবতে শুরু করেছ। যা খুশি তাই করছে, ভাবছে বাঁধা দেবার কেউ নেই’।

আমি ওঁকে শাস্তি দেব
এখানেই থামেননি ১৯৯২ সালে বিশ্বকাপ জয়ী পাকিস্তান দলের সদস্য জাভেদ মিয়াঁদাদ। নিজের ইউটিউব চ্যানেল থেকে তিনি জানিয়েছেন, ‘ইমরান দেশকে ঠাকাচ্ছে। ওঁ বিদেশ থেকে লোক এনে পিসিবি চালাচ্ছে। কেন দেশে কোন যোগ্য ব্যক্তি ছিলেন না? বিদেশের লোকেরা টাকা নিয়ে পালিয়ে গেলে, তাঁর দায় কে নেবে? ডিপার্টমেন্টাল ক্রিকেটওঁ বন্ধ করে দিয়েছে। একের পর এক ভুল সিদ্ধান্ত নিচ্ছে ইমরান। ওঁকে এর মাসুল দিতেই হবে। এবার আমি ওঁকে শাস্তি দেব’।

ক্রিকেটারদের ভবিষ্যৎ নষ্ট করছে
ইমরান খান নিজে একজন প্রাক্তন ক্রিকেটার হয়ে, অন্যান্য ক্রিকেটারদের ভবিষ্যৎ নষ্ট করে দিচ্ছে, এমন বিস্ফরক মন্তব্য করনে জাভেদ মিয়াঁদাদ। তিনি বলেন, ‘শোয়েব মালিক, বাবর আজম, ফাওয়াদ আলমের মতো ইমরান নিজেও ডিপার্টমেন্টাল ক্রিকেট খেলেছে। ওঁ জানে এই জাতীয় খেলায় কত চাকরির সুবিধা আছে। সবকিছু জানা সত্ত্বেও ওঁ এটা বন্ধ করে দিয়েছে। যা ইচ্ছে, তাই করছে’।

Related Articles