টাইমলাইনখেলাক্রিকেট

কবে আর কোথায় আয়োজিত হবে আইপিএল ২০২২? জানিয়ে দিলেন জয় শাহ

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিসিসিআই মার্চের শেষ সপ্তাহ থেকে মে মাসের শেষ পর্যন্ত ২০২২ সালের আইপিএল পরিচালনা করতে ইচ্ছুক। ইতিমধ্যেই আইপিএলের দলের মালিকদের মতামত নিয়েছে তারা। তাদের ইচ্ছা অনুযায়ী ভারতেই লাভজনক ইভেন্টটি আয়োজন করার চেষ্টা করা হবে বলে বোর্ড সচিব জয় শাহ শনিবার বলেছেন। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী আসন্ন আইপিএল শুরুর তারিখ ২৭ শে মার্চ।

ইতিমধ্যেই আইপিএল ২০২২ নিয়ে উত্তেজনা বাড়তে শুরু করেছে। গত দুই বছর দেশের বাইরে আয়োজিত হয়েছে আইপিএলের বেশিরভাগ অংশ। ২০১৯ এর পর থেকে মাঠে গিয়ে নিজের প্রিয় দল বা প্রিয় খেলোয়াড়দের খেলা দেখার সুযোগ পাননি দর্শকরা। এবার তারা মাঠে নিয়ে লাইভ অ্যাকশন উপভোগ করতে আগ্রহী হয়ে রয়েছে।

বিসিসিআই সচিব জয় শাহ এই ব্যাপারে একটি বিবৃতিতে বলেছেন, “আমি আনন্দের সাথে সকলকে জানাচ্ছি যে মার্চ মাসের শেষ সপ্তাহে আইপিএলের ১৫ টক মরশুম শুরু হবে। বেশিরভাগ ফ্রাঞ্চাইজি মালিকরাই চাইছেন এবার দেশের মাটিতেই আয়োজিত হোক আইপিএল।”

যদিও সকলে চাইছেন দেশের মাটিতেই হোক আইপিএল, তাও সংযুক্ত আরব আমিরশাহী এবং দক্ষিণ আফ্রিকা-কে বিকল্প অপশন হিসাবে ভেবে রাখছে বিসিসিআই। ক্রিকেটারদের স্বাস্থ্যের সাথে কোনওরকম আপোষ করা হবে না বলে জানিয়ে দিয়েছেন জয় শাহ।

Related Articles

Back to top button