টাইমলাইনবিনোদন

করন জোহরের আবদার, শেষমেষ দিল্লির রাস্তায় মিষ্টি বিক্রি করতে হল জয়া বচ্চনকে!

বাংলাহান্ট ডেস্ক: বহুদিন পর ছবি পরিচালনায় দেখা যাবে করন জোহরকে (karan johar)। পাঁচ বছর পর ফের পরিচালকের আসনে বসতে চলেছেন তিনি। আলিয়া ভাট (alia bhatt) ও রণবীর সিংয়ের (ranveer singh) সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ (rocky aur rani ki prem kahani) ছবিতে কাজ করতে দেখা যাবে তাঁকে। বেশ কিছুদিন আগেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। নায়ক নায়িকা ছাড়া অন‍্যান‍্য চরিত্রেও ইন্ডাস্ট্রির তাবড় অভিনেতা অভিনেত্রীদের দেখা যাবে। এদের মধ‍্যে একজন হলেন জয়া বচ্চন (jaya bachchan)।

দীর্ঘ ১৫ বছর পর করনের হাত ধরেই বড়পর্দায় ফিরতে চলেছেন তিনি। আর ফিরছেনও বড়সড় ধামাকা নিয়ে। ছবিতে জয়ার চরিত্রটি হল রণবীরের ঠাকুরমার। আসলে রাস্তার ধারে মিষ্টি বিক্রি করেন তিনি। চরিত্রটির বিশেষত্ব হল এটি একই সঙ্গে কূট, ধূর্ত ও মজার, যার মাথায় সব সময় কুবুদ্ধি ঘুরতে থাকে। অন‍্যকে দুষ্টু বুদ্ধি ও কুপরামর্শ দিয়ে কীভাবে নিজের কাজ হাসিল করা যায়।


বলতে গেলে পুরোপুরি খল চরিত্র না হলেও কিছুটা নেতিবাচক চরিত্র ঘেঁষা। তবে একই সঙ্গে বেশ কমেডিও করবে চরিত্রটি। নিজের মজায় নিজেই হাহা করে হেসে ওঠেন তিনি। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, আপাতত দিল্লির রাস্তায় চলছে জয়ার শুটিং। এমন একটি চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত অমিতাভ ঘরণীও। এমনকি মজা করে নাকি তিনি করনকে বলেছেন, জনি লিভারের সময় না হওয়াতেই এই অদ্ভূত চরিত্রে তাঁকে নেওয়া হয়েছে।

উল্লেখ‍্য, রণবীর, আলিয়া, জয়া ছাড়াও ছবিতে রয়েছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি। এছাড়াও দেখা যাবে টলিউড অভিনেতা টোটা রায়চৌধুরীকে। এমন অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়ে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত টোটা। তবে তাঁর চরিত্রটি ঠিক কেমন তা নিয়ে এখনি কিছু খোলসা করতে রাজি হননি অভিনেতা। শোনা যাচ্ছে টোটা ছাড়াও চূর্ণী গঙ্গোপাধ‍্যায়কেও পাঠানো হয়েছে ছবিতে অভিনয়ের প্রস্তাব।

Related Articles