টাইমলাইনবিনোদনভাইরাল

জনসমক্ষে জয়া বচ্চনকে ‘আন্টি’ বলে সম্মোধন! রেগে গিয়ে যা করলেন তিনি, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বিনোদন জগতের তারকাদের সঙ্গে দৈনন্দিন জীবনের যোগসাজশ ঘটাতে আদ্যোপান্ত চেষ্টা করে চলি আমরা। তাঁদের জীবনযাপন থেকে পছন্দ-অপছন্দ সবকিছুই আমরা, যাঁরা তাঁদের ভক্তের তালিকায় আসি, সবই চোখ বন্ধ করে মেনে নিতে বিন্দুমাত্র বুদ্ধিমত্তার প্রয়োগ করিনা। কারণ আমরা তাঁদের ভক্ত। সেই সব তারকা মুখ দিয়ে যেটাই বলেন, আমরা তা বিশ্বাস না করলেও মেনে নিতে স্বাচ্ছন্দ্য বোধ করি। কারণ সেই একটাই আমরা তাঁদের ভক্ত।

তাই তো সেই সমস্ত তারকাদের রূপালী পর্দার বাইরে একঝলক দেখতে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে থাকি, তাঁদের বাড়ির বাইরে অথবা কোনও অনুষ্ঠানে বা কোনও শপিংমল রেস্তোরাঁয় বাইরে। তারপর তাঁদেরকে যখন দেখি, তখন নিজেদের আর নিয়ন্ত্রণের মধ্যে রাখতে এরকম অনেকেই আছি আমরা। অনেকেই ঘটিয়ে বসি অদ্ভূত সব কাণ্ড। কিন্তু তারকাও তো বোঝে, আমরা তাঁদের ভক্ত তাহলে তাঁরা কেন নিজেরা ক্ষণিক সময়ের জন্য অস্বস্তি সহ্য করে নিতে পারেন না! এমন প্রশ্নও অহরহ ঘুরতে থাকে ‘ডাই হার্ড’ ফ্যানদের মনের আনাচে কানাচে।

সম্প্রতি ঠিক এমনই হল বাংলার ‘ধন্যি মেয়ে’  জয়া বচ্চন (Jaya Bachchan) ওরফে জয়া ভাদুড়ির সাথে। বাংলায় তাঁর জন্ম হলেও অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে বিয়ের পর তাঁর মধ্যে অবাঙালির ছোঁয়া লেগেছে ব্যাপক ভাবে। প্রাশয় ক্যামেরার সামনে তাঁকে ক্ষিপ্ত হয়ে উঠতে দেখা যায়। কখনো তাঁকে দেখা যায় বকাঝকা করতে বা কখনও দেখা যায় ভদ্রতা শেখাতে। আর সেই সব মুহূর্তের ভিডিও দেখে অনেকেই বেজায় চটেন। কিন্তু তদুপরি তিনি একজন স্টার। তাঁর কিছু নিজস্বতা থাকতেই পারে, এই বলে সমালোচনার মধ্যেই সেলিব্রেটিদের চিন্তাভাবনাকে আমরা প্রশ্রয় দিয়ে ফেলি নিজেদের অজান্তেই।

Jaya Bachchan getting ANGRY at Media COMPILATION | Must Watch - YouTube

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল (Viral Video) হচ্ছে। যেটিতে দেখা যাচ্ছে, মোবাইল থেকে জয়া বচ্চনকে ক্যামেরা বন্দী করাতে একেবারে রেগে তেলেবেগুনে (Jaya Bachchan Angry) হয়ে ওঠেন তিনি। শুরু করে দেন সেই ভক্তকে শাসাতে এবং ভদ্রতা শেখাতে। একটু এগিয়েই সেই একই ঘটনা ঘটার ফলে, তাঁকে আগাম সাবধান বাণী দিয়ে দিলেন জয়া বচ্চন। এমনকি একটি ভক্ত তাঁকে আন্টি বলে ডাকতেই ব্যাপক ক্ষেপে যান তিনি। আর সেই ভিডিও এখন বিনোদন গসিপে (Gossip) অন্যতম চর্চার বিষয় হয়ে উঠেছে।

দেখুন ভিডিও —

Back to top button