টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

রোড শোয়ে মেজাজ হারালেন জয়া! সেলফি তুলতে যাওয়া তৃণমূল কর্মীকে চলন্ত গাড়ি থেকে দিলেন ধাক্কা

বাংলাহান্ট ডেস্কঃ বাংলায় তৃণমূলের সমর্থনে প্রচারে এসেছেন একসময়ের বলিউড স্টার জয়া বচ্চন (Jaya Bachchan)। এদিন হাওড়ার যোগীর সভার দিনই তৃণমূলের পাল্টা সভায় যোগ দিয়ে অঘটন ঘটালেন তিনি। তাঁকে দেখতে তৃণমূলের কর্মী-সমর্থকদের মধ্যে উচ্ছাসের শেষ ছিল। ভিড়ও ছিল নজরকাড়া।

ঠিক তখনই ভিড়ের মধ্য থেকে এক তৃণমূল কর্মী জয়া বচ্চনের হুড খোলা জিপে উঠে সেলফি তুলতে গেলেই ঘটে বিপত্তি। মেজাজ হারালেন তিনি। একেবারে ধাক্কা দিয়ে চলন্ত গাড়ি থেকে তাঁকে ফেলে দেন জয়া বচ্চন। ওই কাণ্ডের ভিডিও ক্যামেরাবন্দী হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। শোরগোল পড়ে যায় রাজ্য রাজনীতিতে। তুমুল অস্বস্তিতে পড়ে শাসকদল তৃণমূল (TMC)।

jaya bachchan mamata banerjee west bengal election 2021 Election: 'অভিনয়  করতে আসিনি', মমতার উন্নয়নের প্রশংসা করে সাফ বললেন জয়া বচ্চন

উল্লেখ্য, বাংলায় এসে তৃণমূল ভবনে গিয়ে তিনি প্রথমেই জানিয়ে ছিলেন যে, ‘তাঁর দলের নেতা অখিলেশ যাদব তাঁকে বলেছেন, আমরা তৃণমূলকে সমর্থন করছি। আর আমাকে তৃণমূলের হয়ে বাংলায় প্রচারে পাঠিয়েছেন তিনি।’ সেদিন তিনি এও বলেন, আমার নাম জয়া বচ্চন, আমি প্রবাসী বাঙালি, তবে বাঙালি, আগে আমি জয়া ভাদুড়ি ছিলাম, আমার বাবা তরুণ ভাদুড়ি। এ রাজ্যে প্রচারে এসে যাতে বহিরাগত তকমা না পেতে হয়, তার জন্যই শুরুতেই সব পরিষ্কার করতে চেয়েছিলেন তিনি। তবে এদিন প্রচারে এসে সরাসরি দলীয় কর্মীকে ধাক্কা দিয়ে শোরগোল ফেলে দিয়েছেন রাজ্য রাজনীতিতে।

আজ অর্থাৎ বৃহস্পতিবার সকালে তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে বের হন জয়া বচ্চন। শুরুতে শিবপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূলের তারকা প্রার্থী মনোজ তিওয়ারির হয়ে প্রচার সারেন তিনি। সেখান থেকে উত্তর হাওড়ায় চলে এসে তৃণমূল প্রার্থী গৌতম চৌধুরীর হয়ে প্রচার শুরু করেছিলেন তিনি। সেখানেই এক দলীয় কর্মী তাঁর সঙ্গে সেলফি নিতে গেলেই এই অঘটন ঘটান তিনি। একবারে মেজাজ হারিয়ে চলন্ত গাড়ি থেকে ধাক্কা দিয়ে সেই কর্মীকে ফেলে দেন জয়া বচ্চন।

Back to top button