fbpx
টাইমলাইনবিনোদন

বাদশাকে নাকি চড় মারতে চেয়েছিলেন বচ্চনঘরণী! জেনে নিন কি সেই কারণ

বাংলা হান্ট ডেস্ক: বরাবরই তিনি একটু রগচটা। এ নিয়ে তাকে প্রায়ই সমালোচনার মুখে পড়তে হয়েছে। এমনকি মিডিয়াকর্মীদের সঙ্গে খারাপ ব্যবহার করে জন্ম দিয়েছেন বিস্তর বিতর্কের।কথা হচ্ছে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চনকে নিয়ে।তার মেজাজ একটু বেশিই চড়া!

সম্প্রতি এক সাক্ষাৎকারে জয়া বচ্চনের এই চড়া মেজাজ আবারও প্রকাশ পেয়েছে। তিনি নিজেই স্বীকার করেছেন যে, বলিউড বাদশা শাহরুখ খানের ওপর বিরক্ত হয়ে তাকে চড় মারতে চেয়েছিলেন।


তবে কি কারণে শাহরুখের ওপর জয়া ক্ষেপেছিলেন, কেনই বা চড় মারতে চেয়েছিলেন শাহরুখকে- এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, ‘২০০৮ সালে ক্যাটরিনার জন্মদিনের পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছেলের বউয়ের সাবেক প্রেমিক সালমান খান ও অভিনেতা শাহরুখ খান। অনুষ্ঠানে ঐশ্বরিয়াকে নিয়ে আজেবাজে মন্তব্য করেছিলেন শাহরুখ’।

এ প্রসঙ্গে জয়া বচ্চন বলেন, ‘ওই অনুষ্ঠানটি যদি তখন আমার বাড়িতে হত তাহলে আমি শাহরুখ খানকে চড় মারতাম। ঠিক যেমনটা আমি আমার ছেলের ক্ষেত্রেও করতাম। পুরুষ সবসময় নারীকে সম্মান করবে এটাই আশা করি আমরা। যদিও শাহরুখ বরাবরই সেটা করে’।

‘খুব কিন্তু খুব বেশি কিছু বলতে পারিনি। কারণ ওকে আমি খুব পছন্দ করি। বচ্চন বাড়িতে শাহরুখ সব সময়ই পুত্রের মত’ বলে জানান জয়া।

Leave a Reply

Close
Close