টাইমলাইনবিনোদনভিডিও

প্রকাশ‍্যেই জিতের ঠোঁট চেপে ধরলেন নিজের ঠোঁটে, সোশ‍্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল মিমির এই ভিডিও!

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে জিৎ (jeet) ও মিমি চক্রবর্তীর (mimi chakraborty) আগামী ছবি ‘বাজি’র (baji) টিজার (teaser)। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই টিজারটি শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী। দিওয়ালির প্রাক্কালে রীতিমতো ধামাকা করছে মিমি ও জিতের এই নতুন ছবির টিজার।

প্রায় ১ মিনিটের টিজারে চরম বোল্ড অবতারে ধরা দিয়েছেন মিমি। দুর্দান্ত অ্যাকশনে যে ছবি ভরপুর থাকবে তা টিজারেই বেশ বোঝা গিয়েছে। সঙ্গে রয়েছে জিৎ ও মিমির দারুন রসায়ন। তবে টিজারের সবথেকে বড় চমক সম্ভবত জিৎ ও মিমির চুম্বন।


টিজারে ক্ষণিকের জন‍্য দেখা যায়, জিতের ঠোঁটে হঠাৎ নিজের ঠোঁট চেপে ধরলেন মিমি। এমন বোল্ড অবতারে মিমিকে দেখা যাবে তা সম্ভবত কল্পনাও করেননি দর্শকেরা। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে টিজারটি পোস্ট করেন মিমি। আর তা পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল।

কিছুদিন আগেই লন্ডন থেকে বাজি ছবির শুটিং সেরে ফিরেছেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। ‘বাজি’র বাকি শুটিং টুকু শেষ করার উদ্দেশেই লকডাউন ওঠার পর লন্ডন পাড়ি দিয়েছিলেন তিনি। সেখান থেকে মাঝে মাঝেই অনুরাগীদের জন‍্য নতুন নতুন ছবি, ভিডিও পোস্ট করেন তিনি।

ভাইরাল হয়েছিল বাজি ছবিতে মিমি ও জিতের একটি নাচের দৃশ‍্যের কিছু ঝলক। ভিডিওতে দেখা গিয়েছিল কোরিওগ্রাফারের নির্দেশ মতো লন্ডনের রাস্তায় নাচের দৃশ‍্যের শুটিং করছেন মিমি ও জিৎ।

মিমি পরেছিলেন টাইট শকিং পিঙ্ক রঙের মিনি স্কার্ট, বডি হাগিং টপ ও ডেনিম জ‍্যাকেট।
জিতের পরনে সাদা প‍্যান্ট, কালো প্রিন্টেড টি শার্ট ও কালো জ‍্যাকেট। মিমির ফ‍্যান পেজের তরফে ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল। আর শেয়ার করা মাত্রই ভাইরাল সাংসদ অভিনেত্রীর এই ভিডিও।

Back to top button