টাইমলাইনবিনোদন

‘সুইজারল‍্যান্ড’এ আবির-রুক্মিনীর পরীক্ষা, সাফল‍্য কামনায় দক্ষিণেশ্বরে পুজো দিলেন জিৎ

বাংলাহান্ট ডেস্ক: গতকাল, ১৩ নভেম্বর কালীপুজোর ঠিক আগের দিন মুক্তি পেয়েছে আবির চ‍্যাটার্জি (abir chatterjee) ও রুক্মিনী মৈত্র (rukmini moitra) অভিনীত ছবি ‘সুইজারল‍্যান্ড’ (switzerland)। মুক্তির ঠিক আগেই দক্ষিণেশ্বর কালী মন্দিরে গিয়ে পুজো দেন অভিনেতা তথা এই ছবির প্রযোজক জিৎ (jeet)। ছবির সাফল‍্য কামনা করেই এই পুজো দেন তিনি।

তবে শুধু নিজের প্রযোজিত এই ছবির জন‍্য নয়, সেই ২০০২ সাল থেকে সব ছবি মুক্তির আগেই পুজো দিয়ে আসছেন জিৎ। নিজেই তিনি জানিয়েছেন এই কথা। ছবির গোটা টিমের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরের সামনে দাঁড়িয়ে একটি ছবিও তুলেছেন জিৎ। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেছেন সেই ছবি।


ছবির ক‍্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘২০০২ র ১৪ জুন থেকে ছবি মুক্তির দিন সকালবেলা দর্শন কোনোবার বাদ যায়নি। এবার শুধু আমার ভূমিকা ক‍্যামেরার পেছনে। সুইজারল‍্যান্ড আজ মুক্তি পেল। পরিচালক সৌভিক কুন্ডু যেভাবে গোটা টিমকে সামলেছেন তার জন‍্য অনেক ধন‍্যবাদ। আশা করি টিমের সকলের কঠিন পরিশ্রম দর্শকদের মন জিততে পারবে।’

১৩ নভেম্বর মুক্তি পেয়েছে জিতের প্রযোজিত ছবি সুইজারল‍্যান্ড। ছবিতে মুখ‍্য চরিত্রে রয়েছেন আবির ও রুক্মিনী। এক দম্পতির মধ‍্যবিত্ত সংসারের গল্প উঠে এসেছে ছবিতে। দুই ছোট মেয়েকে নিয়ে সুখের সংসার আবির রুক্মিনীর। মধ‍্যবিত্ত সংসারে যেমন হয় আর কি, দীঘা পুরী দার্জিলিং ঘুরেই ছুটি কাটে।

তাদের এই সাদামাটা জীবনে হঠাৎ শুরু হয় আলোড়ন। সুইজারল‍্যান্ড যাওয়ার পরিকল্পনা করে বসে আবির। তার খরচ তোলার জন‍্য রোজকার জীবনের সুখশান্তিতেও কিছুটা টান পড়ে। বাদ যায় খাসির মাংস, গলদা চিংড়ি। পুজোর শপিংও হৎ অর্ধেক।

কিন্তু তাও শেষপর্যন্ত জানা যায়, সুইজারল‍্যান্ড যেতে খরচ পড়বে চার লক্ষ টাকা। স্ত্রী ও সন্তানের খুশির জন‍্য কতদূর পর্যন্ত যাবে আবির? সেটাই ছবির গল্প। উল্লেখ‍্য, এই প্রথম বার আবিরের সঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছে রুক্মিনীকে।

Back to top button