টাইমলাইনবিনোদন

সকাল সকাল দক্ষিণেশ্বর মন্দিরে জিৎ, সুপারস্টারের ছবি দেখে আপ্লুত অনুরাগীরা

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে অবধারিত ভাবে আসবে জিতের (jeet) নাম। মূলত মেইনস্ট্রিম নায়ক হলেও সম্প্রতি একটু ভিন্নধর্মী ছবিও করতে শুরু করেছেন তিনি। নিজেকে ভাঙা গড়ার কাজ চলছে। কম দিন হয়নি অভিনয় জগতে পা রেখেছেন তিনি। ইতিমধ্যেই প্রচুর জনপ্রিয় ছবি নিজের ঝুলিতে ভরে ফেলেছেন জিৎ।

দীর্ঘদিন ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি।
তবে কেরিয়ারের দিকে যথেষ্ট সিরিয়াস হলেও ব্যক্তিগত জীবনেও একই রকম মনোযোগী জিৎ।
কোনো শুভ কাজের আগে দক্ষিণেশ্বর মন্দিরে এসে পুজো দিতে দেখা যায় জিৎকে। তাঁর প্রযোজিত ‘সুইজারল‍্যান্ড’ ছবির মুক্তির আগেও ভোর ভোর দক্ষিণেশ্বরে এসে ভক্তিভরে পুজো দিয়েছিলেন অভিনেতা। ছবিতে অভিনয় করেছিলেন আবির চট্টোপাধ‍্যায় ও রুক্মিনী মৈত্র। তাঁদের সফলতা কামনা করেও পুজো দেন জিৎ।


তবে শুধু নিজের প্রযোজিত এই ছবির জন‍্য নয়, সেই ২০০২ সাল থেকে সব ছবি মুক্তির আগেই পুজো দিয়ে আসছেন জিৎ। নিজেই তিনি জানিয়েছেন এই কথা। এদিন সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে সকাল সকাল দক্ষিণেশ্বর মন্দিরে এসে পুজো দিতে দেখা গিয়েছে অভিনেতাকে। সাদা পাঞ্জাবি ও ডেনিম পরেছেন তিনি, সঙ্গে গলায় সবুজ স্কার্ফ। জিতের একটি ফ‍্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে ছবিটি।

এপ্রিলের মাঝামাঝি জিতের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। শোনা গিয়েছিল জি বাংলার রিয়েলিটি শো ডান্স বাংলার ডান্সের শুটিং সেট থেকেই করোনা আক্রান্ত হয়েছেন তিনি। তখন সবে মাত্র রিয়েলিটি শোয়ের শুটিং শুরু করেছেন জিৎ। করোনার টিকাও নিয়েছিলেন তিনি। তা সত্ত্বেও আক্রান্ত হওয়ায় চিন্তায় পড়েছিল তাঁর অনুরাগীরা।

করোনা আক্রান্ত হয়েছিল শুভশ্রী গাঙ্গুলীও। তবে দুজনেই সুস্থ রয়েছেন এখন। এই মুহূর্তে ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে রয়েছেন জিৎ ও শুভশ্রী। সঙ্গে রয়েছেন গোবিন্দাও‌। এবারের সিজনে থাকছে না কোনো বয়স সীমাও। অর্থাৎ আট থেকে অষ্টাদশী যে কেউই অংশগ্রহণ করতে পারবে প্রতিযোগীতায়। তবে আপাতত কার্যত লকডাউনে বন্ধ রয়েছে শুটিং। প্রতি শনি ও রবিবার রাত সাড়ে নটায় জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে এই শো।

Related Articles

Back to top button