ছবিটাইমলাইনবিনোদন

করওয়া চৌথ ব্রত পালন জিতের স্ত্রীর, স্বামীর মুখ দেখে উপোস ভাঙলেন মোহনা, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে অবধারিত ভাবে আসবে জিতের (jeet) নাম। মূলত মেইনস্ট্রিম নায়ক হলেও সম্প্রতি একটু ভিন্নধর্মী ছবিও করতে শুরু করেছেন তিনি। নিজেকে ভাঙা গড়ার কাজ চলছে। কম দিন হয়নি অভিনয় জগতে পা রেখেছেন তিনি। ইতিমধ্যেই প্রচুর জনপ্রিয় ছবি নিজের ঝুলিতে ভরে ফেলেছেন জিৎ।

তবে কেরিয়ারের দিকে যথেষ্ট সিরিয়াস হলেও ব্যক্তিগত জীবনেও একই রকম মনোযোগী জিৎ। ২০১১ সালে মোহনা রতলানির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। স্ত্রী, কন্যা নিয়ে ভরা সংসার তাঁর। স্ত্রীয়ের সঙ্গে মাঝে মাঝেই ছবিও শেয়ার করেন তিনি।


গত পরশু জিতের মঙ্গল কামনা করে করওয়া চৌথ ব্রতও পালন করেন অভিনেতার স্ত্রী মোহনা। সন্ধ‍্যেয় পুজো করে চালুনির মধ‍্য দিয়ে চাঁদ দেখে নিষ্ঠা ভরে ব্রত পালন করেন তিনি। পাশেই ছিলেন স্বামী জিৎ।

এদিন মোহনা সেজেছিলেন গোলাপী ও সোনালি বাঁধনি প্রিন্টের শাড়িতে। হাতে হলুদ ও গোলাপি এক গাছা চুড়ি, পুজোর থালা। পাশে জিতের পরনে ছিল হালকা সবুজ রঙের পাঞ্জাবি। স্ত্রীর কাঁধে হায রেখে তাঁকে নিজের কাছে টেনে ক‍্যামেরাবন্দি হন অভিনেতা।

View this post on Instagram

Couple moments. 😊 #karvachauth

A post shared by Jeet (@jeet30) on

 

চলতি বছরের শুরুতে ছিল জিতের বিবাহ বার্ষিকী। সেই উপলক্ষে স্ত্রী মোহনার সঙ্গে ছবিও শেয়ার করেন অভিনেতা। খোলা আকাশের নীচে সমুদ্রের নীল জলের সামনে দাঁড়িয়ে স্ত্রীকে গাঢ় আলিঙ্গন করে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করতে দেখা গিয়েছিল তাঁকে।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ছবি শেয়ার করেছেন জিৎ। ক্যাপশনে লিখেছেন, “Learnt… PDA kabhi kabhi zaruri hota hai… Happy anniversary my love.”  অর্থাৎ জনসমক্ষে ভালবাসা দেখানোও মাঝে মাঝে জরুরি। সেই সঙ্গে স্ত্রী মোহনার জন্য ভালবাসাও প্রকাশ করেন তিনি।

Back to top button