ছবিটাইমলাইনবিনোদন

জিতের কাছে অমিতাভ বচ্চনের পাঠানো পুরনো চিঠি, ছবি শেয়ার করলেন অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে অবধারিত ভাবে আসবে জিতের (jeet) নাম। মূলত মেইনস্ট্রিম নায়ক হলেও সম্প্রতি একটু ভিন্নধর্মী ছবিও করতে শুরু করেছেন তিনি। নিজেকে ভাঙা গড়ার কাজ চলছে। কম দিন হয়নি অভিনয় জগতে পা রেখেছেন তিনি। ইতিমধ্যেই প্রচুর জনপ্রিয় ছবি নিজের ঝুলিতে ভরে ফেলেছেন জিৎ।

তবে টলিউডের এই প্রথম সারির অভিনেতা যে অমিতাভ বচ্চনেরও (amitabh bachchan) স্নেহধন‍্য তা অনেকেই জানেন না। এমনকি অমিতাভের পাঠানো পুরনো চিঠিও রয়েছে জিতের কাছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে সেই চিঠির ছবিই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেতা।

সেটা ১৯৯৬ সালের কথা। সেই সময়ে সবে সবে অভিনয়ে নিজের কেরিয়ার শুরু করার চেষ্টা করছেন জিৎ। টলিউড থেকে বলিউড সর্বত্রই চেষ্টা করেছিলেন তিনি। ঠিক সেই সময় অমিতাভ বচ্চন কর্পোরেশন লিমিটেড এর তরফে একটি চিঠি এসে পৌঁছায় জিতের কাছে।

 

আসলে নতুন স্ট্রাগলিং অভিনেতাদের সুযোগ দেওয়ার জন‍্য একটি প্রতিযোগিতা শুরু হয়েছিল এবিসিএলের তরফে। সেই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন জিৎ। সুযোগও পেয়েছিলেন তিনি। প্রথম পর্বের পরীক্ষার জন‍্য তাঁর কাছে এসেছিল এবিসিএলের চিঠি। পরীক্ষার স্থান ছিল কলকাতার তাজ বেঙ্গল। ১৯৯৬ এর ৮ জানুয়ারি হয়েছিল সেই পরীক্ষা। সেই পুরনো চিঠিই শেয়ার করলেন জিৎ।

 

এর আগে অভিনেতার ৫০ তম ছবি ‘শেষ থেকে শুরু’র জন‍্য শুভেচ্ছা জানিয়ে বিশেষ ভিডিও বার্তা পাঠান অমিতাভ বচ্চন। সেই ভিডিওটি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ারও করেন জিৎ। বেশ ভাইরাল হয়েছিল সেই ভিডিও।

Back to top button