টাইমলাইনবিনোদন

সপরিবারে পাঞ্জাবের স্বর্ণমন্দিরে হাজির জিৎ, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে অবধারিত ভাবে আসবে জিতের (jeet) নাম। মূলত মেইনস্ট্রিম নায়ক হলেও সম্প্রতি একটু ভিন্নধর্মী ছবিও করতে শুরু করেছেন তিনি। নিজেকে ভাঙা গড়ার কাজ চলছে। কম দিন হয়নি অভিনয় জগতে পা রেখেছেন তিনি। ইতিমধ্যেই প্রচুর জনপ্রিয় ছবি নিজের ঝুলিতে ভরে ফেলেছেন জিৎ।

তবে কেরিয়ারের দিকে যথেষ্ট সিরিয়াস হলেও ব্যক্তিগত জীবনেও একই রকম মনোযোগী জিৎ।
সম্প্রতি পরিবারের সঙ্গে একটি ছবি শেয়ার করেন অভিনেতা। পাঞ্জাবের স্বর্ণ মন্দিরের সামনে স্ত্রী মোহনা ও মেয়ে নভান‍্যার সঙ্গে ক‍্যামেরাবন্দি হন তিনি। ক‍্যাপশনে হ‍্যাশট‍্যাগ দিয়ে তিনি লিখেছেন, ওয়াহেগুরু। প্রতি বছরই পরিবারের সঙ্গে স্বর্ণ মন্দিরে যান জিৎ।


এর আগে খ্রিস্টমাস বাড়িতেই পরিবারের সঙ্গে পালন করেন জিৎ। বাড়িতেই খ্রিস্টমাস ট্রি সাজিয়ে সুন্দর আয়োজন করেছিলেন তিনি। তবে এই বড়দিনে অনুরাগীদের জন‍্য এক দারুন সারপ্রাইজ দেন জিৎ।

অভিনেতার বাড়িতে স‍্যান্টা ক্লজ হিসাবে আসে তাঁর ছোট্ট মেয়ে নভান‍্যা। মেয়েকে স‍্যান্টার মতো লাল পোশাক, টুপিতে সাজিয়েছিলেন জিৎ ও তাঁর স্ত্রী। সঙ্গে স‍্যান্টা বুড়োর মুখোশ এঁটে চেনাই যাচ্ছিল না নভান‍্যাকে। নিজেরাও স‍্যান্টা টুপি পরে মেয়েকে নিয়ে ক‍্যামেরাবন্দি হন জিৎ ও তাঁর স্ত্রী।

এবছরেই আটে পা দিয়েছে জিতের ছোট্ট মেয়ে নভান‍্যা। সেই উপলক্ষে বাড়িতেই ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন অভিনেতা। এদিন স্ত্রী, কন‍্যাকে নিয়ে একটি ফ‍্যামিলি ফটোও শেয়ার করেন সোশ‍্যাল মিডিয়ায়।

স্ত্রী মোহনাকে সামনে রেখে মেয়েকে কাঁধে নিয়ে হাসিমুখে ক‍্যামেরার জন‍্য পোজ দেন জিৎ। মেয়ের হয়ে ক‍্যাপশনে তিনি সকলকে ধন‍্যবাদ জানিয়ে লেখেন, ‘যতটা আমি হাত ছড়াতে পারছি তত ধন‍্যবাদ। আপনাদের ভালবাসা ও আশীর্বাদের জন‍্য ধন‍্যবাদ। আমার প্রিয় রেড ভেলভেট কেক আপনাদের সঙ্গে ভাগ করে নিলাম। অনেক ধন‍্যবাদ।’ অনুরাগীরাও শুভেচ্ছা, আদরে ভরিয়ে দেয় ছোট্ট নভান‍্যাকে।

Back to top button