টাইমলাইনবিনোদন

রোশন-শ্রাবন্তীর পর এবার জিতু-নবনীতা, টলিউডে ফের ‘বিচ্ছেদ’এর গুঞ্জন!

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দার অন‍্যতম জনপ্রিয় তারকা হলেন জিতু কামাল (jeetu kamal) ও নবনীতা দাস (nabanita das)। এরা দুজন সিনে ইন্ডাস্ট্রির অন‍্যতম জনপ্রিয় জুটিও বটে। প্রেমপর্ব মিটিয়ে দু বছর আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুজনে।

কিন্তু এবারে এই জুটির সম্পর্কও নাকি ভাঙনের মুখে। এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে জিতুর একটি সোশ‍্যাল মিডিয়া পোস্ট থেকে। সম্প্রতি বিচ্ছেদ নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন জিতু। আর সেআ থেকেই শুরু যত জল্পনা কল্পনা। কি এমন আছে ওই ভিডিওতে?

আসলে পুরো ভিডিওটাই মজার ছলে করেছেন অভিনেতা। ভিডিওতে এক ব‍্যক্তির গলা শোনা যায় যিনি জিতুকে জিজ্ঞাসা করছেন, ‘ভাই শুনলাম তোর ব্রেকআপ হয়ে গিয়েছে’। উত্তরে অভিনেতা বলেন, যারা সত‍্যি ভালবাসে তাদের কখনো ব্রেকআপ হয়না। শুধু ছোটখাট ঝগড়া হয়। এরই মাঝে জিতুর ফোন আসলে মহিলাকণ্ঠে ‘সরি বাবু’ও শোনা যায়।

View this post on Instagram

🤣🤣🥰🥰♥️♥️

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal) on

ব্রেকআপ নিয়ে এই পুরো ভিডিওটাই মজা করে বানিয়েছেন জিতু। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন তিনি। আর শেয়ার করা মাত্রই ভাইরাল এই ভিডিও।

View this post on Instagram

Special shoot ♥️

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal) on

আসলে গত কয়েকদিন ধরেই গুঞ্জন তুঙ্গে উঠেছে শ্রাবন্তী ও রোশনের বিয়ে নিয়ে। দুজনেরই সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেল থেকে গায়েব একে অপরের ছবি। হঠাৎ করেই নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল থেকে স্বামী রোশনের বেশিরভাগ ছবিই সরিয়ে দিয়েছেন শ্রাবন্তী। রয়েছে শুধু মাত্র গুটিকয়েক ছবি। তবে ইনস্টা হ‍্যান্ডেলে নিজের নাম শ্রাবন্তী সিংই রেখেছেন তিনি।

রোশনের সঙ্গে শ্রাবন্তীর শেষ যে ছবিটি রয়েছে তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে তা প্রায় এক বছর আগেকার। গত কয়েকদিন ধরেই এই বিষয়টা নিয়ে নানান গুঞ্জন শোনা যাচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, রোশন নাকি জানিয়ে দিয়েছেন দশমীর বেশ কিছুদিন আগে থেকেই আলাদা থাকছেন তাঁরা।

Back to top button