টাইমলাইনবিনোদনভিডিও

বিচ্ছেদের জল্পনা ক্রমেই বাড়ছে, নবনীতাকে লুকিয়ে অন‍্য মহিলাকে প্রেম প্রস্তাব দিলেন জিতু!

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দার অন‍্যতম জনপ্রিয় তারকা হলেন জিতু কামাল (jeetu kamal) ও নবনীতা দাস (nabanita )। এরা দুজন সিনে ইন্ডাস্ট্রির অন‍্যতম জনপ্রিয় জুটিও বটে। প্রেমপর্ব মিটিয়ে দু বছর আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুজনে। কিন্তু সম্প্রতি গুঞ্জন উঠেছে দাম্পত‍্য সম্পর্ক নাকি একেবারেই ভাল যাচ্ছে না জিতু নবনীতার।

এর আগেও অবশ‍্য শোনা গিয়েছিল বিচ্ছেদের মুখে এসে পৌঁছেছেন এই জনপ্রিয় জুটি। কিন্তু সব জল্পনা উড়িয়ে ফের একসঙ্গে হাসিমুখে দেখা গিয়েছে জিতু নবনীতাকে। তবে সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে ফের প্রশ্নের মুখে পড়েছে দুজনের বৈবাহিক সম্পর্কের রসায়ন।


নবনীতাকে ছেড়ে অন‍্য মহিলার প্রেমে পড়েছেন জিতু। সম্প্রতি এক ভিডিও থেকে এমনি জল্পনা শোনা যাচ্ছে। অভিনেত্রী সম্পূর্ণা মণ্ডলকে প্রেম প্রস্তাব দিতে দেখা গিয়েছে তাঁকে। সম্পূর্ণা নিজেই ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন এই ভিডিও। আর এই ভিডিওটি ভাইরাল হতেই শুরু হয়ে গিয়েছে জল্পনা কল্পনা।

না না চমকাবেন না, আসলে পুরো ভিডিওটাই মজা করে বানানো। সম্পূর্ণার সঙ্গে এই মুহূর্তে একটি সিরিয়ালে অভিনয় করছেন জিতু। শুটিং সেটেও বেশ মজা করতে পছন্দ করেন তিনি। আর সেই কারণেই সম্পূর্ণার সঙ্গে ভিডিওটি মজা করেই বানিয়েছেন জিতু।

কিছুদিন আগে আরো একটি ভিডিও শেয়ার করেছিলেন জিতু। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, বিছানায় শুয়ে আপন মনে গান গাইছেন জিতু। পাশ থেকে হঠাৎ করেই গানের একটি লাইন নবনীতা গেয়ে উঠতেই মেজাজ হারান জিতু। রেগেমেগে স্ত্রীকে সপাটে চড়ই কষিয়ে দেন তিনি। চিৎকার করে বলেন, মাঝখানে কথা বললে কেন? জিতুর হঠাৎ এমন কাণ্ড দেখে কাঁচুমাচু মুখে চাদর চাপা দিয়ে দিয়েছেন নবনীতা। তাতে অবশ‍্য ভ্রূক্ষেপই নেই জিতুর। তিনি ফের গান ধরেছেন নিজের মনে।

ভাইরাল ভিডিওটি নিজেই সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জিতু। তবে চিন্তার কোনো কারণ নেই। আসলে পুরো ভিডিওটাই মজা করে বানিয়েছেন জিতু নবনীতা। এমন মজার ভিডিও প্রায়শই বানাতে থাকেন তাঁরা। নেটিজেনরা হেসে লুটোপুটি খাচ্ছে জুটির কাণ্ড দেখে।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

প্রসঙ্গত, একই সিরিয়ালে অভিনয়ের সূত্রেই প্রেমের শুরু জিতু নবনীতার। দু বছর আগে বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা। এই মুহূর্তে ‘হয়তো তোমারি জন‍্য’ ধারাবাহিকে মূল চরিত্রে রয়েছেন জিতু কমল। তাঁর বিপরীতে রয়েছেন সম্পূর্ণা মণ্ডল। অপরদিকে মহাপীঠ তারাপীঠ সিরিয়ালে মা তারার ভূমিকায় অভিনয় করছেন নবনীতা

Back to top button