fbpx
টাইমলাইনভারত

প্রবাসী শ্রমিকদের এয়ার লিফট করে আনল ঝাড়খন্ড সরকার, প্রধানমন্ত্রীর কাছে নতুন আবদার রাখলেন শত্রুঘ্ন সিনহা

বাংলাহান্ট ডেস্কঃ ঝাড়খণ্ডের (Jharkhand) মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনকে (Hemant Soren) নিয়ে টুইট করেছেন শত্রুঘন সিনহা (shatrughan Sinha)। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) সম্বোধন করতে গিয়ে শত্রুঘ্ন সিনহা টুইট করেছেন। হেমন্ত সোরেন সম্প্রতি অভিবাসী কর্মীদের ভিন রাজ্য থেকে বিমানে করে নিয়ে এসেছেন , যার জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় দারুণ প্রশংসা পেয়েছেন। শত্রুঘ্ন সিনহা হেমন্ত সোরেেনের প্রশংসা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জিজ্ঞাসা করেছেন যে, তিনি আপনার সমর্থন ও প্রশংসা পাওয়ার যোগ্য নন কি না? শত্রুঘ্ন সিনহার এই টুইটটি সোশ্যাল মিডিয়া খুব ভাইরাল হয়েছে। আর তাতে লাইকও পড়েছে অনেক।

শত্রুঘ্ন সিনহা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সম্বোধন করে হেমন্ত সোরেন সম্পর্কে টুইট করেছেন তাতে বলেছেন, ‘ঝাড়খণ্ডের তরুণ ও গতিশীল মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন লাদাখ এবং আন্দামান-নিকোবর থেকে আসা তাঁর অভিবাসী কর্মীদের কাছে এটি বিমান চালনা করে দুর্দান্ত কাজ করেছে।

 

তার প্রচেষ্টা এবং সততার জন্য অনেক প্রশংসা পেয়েছেন। শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্যার, আপনি কি মনে করেন না যে হেমন্ত সোরেন আপনার প্রার্থনা ও সমর্থনের অধিকারী? জয় হিন্দ। ‘

 

Back to top button
Close
Close