টাইমলাইনবিনোদন

জন্মদিনের পরই সম্পর্কে ধরেছিল চিড়, অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন পর্দার ‘ঝিলিক’

বাংলাহান্ট ডেস্ক : বাংলা টেলিভিশনে (Bengali Serial) বেশ জনপ্রিয় অভিনেত্রী তিথি বসু (Tithi Basu)। শিশু শিল্পীর চরিত্রে অভিনয় করেই দর্শকদের মন কেড়েছেন এই অভিনেত্রী। স্টার জলসার পর্দায় ‘মা’ ধারাবাহিকে ছোট্ট ‘ঝিলিকের’ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। তাঁর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের।

crockex

যদিও দর্শকদের সামনে শিশুশিল্পী হিসেবে ধরা দিলেও বর্তমানে বাংলা ধারাবাহিক থেকে অনেকটাই দূরে সরে গেছেন এই অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ তিনি। তাঁর অনুরাগীর সংখ্যাও নেহাতই কম নয়। তবে অভিনেত্রীর বাস্তব জীবনের চাইতে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চা হয় ভক্তমহলে।

Tithi Basu

অল্প বয়সেই প্রেমে পড়েছিলেন অভিনেত্রী তিথি বসু। বাংলার জনপ্রিয় ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন সকলের প্রিয় ঝিলিক। সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের সঙ্গে একাধিক ছবি তুলে ধরেন তিনি। এমনকি ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও ভাগাভাগি করে নেন ভক্তদের সাথে।

Tithi Basu

তবে গত বছরের শেষের দিকেই ভাঙ্গন ধরে সম্পর্কে। সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের কথা নিজেই ঘোষণা করেছিলেন অভিনেত্রী। তবে কেন হঠাৎ প্রেমে ভাঙ্গন ধরল সেই বিষয়ে ভক্তদের মনে একাধিক প্রশ্ন থাকলেও উত্তর দেননি তিথি। দীর্ঘ সময় পর অবশেষে এই বিষয় নিয়ে মুখ খুললেন তিনি।

Tithi Basu

অভিনেত্রীর কথায়, ‘ যে কোনো সম্পর্কেই যখন পরিবারের হস্তক্ষেপ অতিরিক্ত বেড়ে যায়, তখন আর টিকিয়ে রাখা যায়না সেই সম্পর্ক। মা-বাবারা বরাবরই সন্তানদের ভালো চায়। আর সে কারণেই আমরা আমাদের ভালোবাসার মানুষ গুলোকে হারিয়ে ফেলি’। যদিও তাঁদের সম্পর্ক ভাঙার পেছনে যে কেবলমাত্র পরিবার দায়ী, সে কথা স্বীকার করতে চাননি অভিনেত্রী।

Tithi Basu

উল্লেখ্য, ২৪ সে ডিসেম্বর ছিল অভিনেত্রী তিথি দাসের জন্মদিন। প্রেমিকাকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন প্রেমিক দেবায়ুধ। ঠিক তার পরের দিনই অর্থাৎ ২৫ তারিখ অভিনেত্রী জানান সম্পর্ক ভাঙার কথা। সোশ্যাল মিডিয়ার ওয়ালে অভিনেত্রী লেখেন, ‘ আমরা আর আমাদের সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে পারছি না। আমরা দুজনে একসাথে নিয়েছি আমাদের এই সিদ্ধান্ত’।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker