টাইমলাইনটেক নিউজ

Jio গ্রাহক দের জন্য বিশাল বড় সুখবর, এবার প্রতি মাসে খরচা হবে মাত্র ৯০ টাকা

বাজারে আসার পর থেকেই একের পর এক প্ল্যান এনে প্রতিযোগিদের কিস্তিমাত দিয়েছে jio। এবার ফের একবার বার্ষিক প্ল্যানে airtel, VI দের অনেকটাই পিছিয়ে দিল জিও। আসুন জেনে নি এই প্রিপেইড রিচার্জ প্ল্যান ও বার্ষিক সুবিধাগুলি সম্পর্কে

১,০০১ টাকার ডেটা প্ল্যানে পাওয়া যাবে মোট ৪৯ জিবি ডেটা। ব্যবহারকারীরা প্রতিদিন 150 এমবি ডেটা পাবেন। দৈনিক সীমা পার হয়ে গেলে ইন্টারনেট স্পীড কমিয়ে দেওয়া হবে। । অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে সীমাহীন Jio থেকে Jio ভয়েস কল সহ Jio থেকে নন-জিওও ভয়েস কলগুলিতে ১২ হাজার মিনিটের FUP সুবিধা। এছাড়াও, অন্যান্য জনপ্রিয় প্ল্যানের মতো, ক্রেতারা প্রতিদিন ১০০ টি এসএমএসের পাশাপাশি Jio অ্যাপ্লিকেশনগুলিতে প্রশংসনীয় সাবস্ক্রিপশন পাবেন।

দ্বিতীয় বার্ষিক পরিকল্পনাটি ১,৩০১ টাকা। যেটি রিচার্জ করলে ব্যাবহারকারীর জন্য থাকছে মোট ডেটা ১৬৪ গিগাবাইট ডেটা। অর্থাৎ প্রতিদিন 500 এমবি ডেটা পাবেন গ্রাহকেরা। সীমাহীন Jio থেকে Jio ভয়েস কল এবং প্রতিদিন ১০০ এসএমএস এর মতো অন্যান্য সুবিধাগুলিও এর সাথে প্রযোজ্য।

এই বার্ষিক পরিকল্পনাগুলির তৃতীয়টি হ’ল ১,৫০১ টাকার। যেখানে ব্যবহারকারীরা প্রতিদিন দেড় জিবি করে মোট ডেটা ৫০৪ জিবি ডেটা পেতে পারেন। নিয়ম মতো প্রতিদিনের দিনের জন্য বরাদ্দ ডেটা ব্যবহারের পরে, ইন্টারনেটের গতি হ্রাস পাবে এবং এই প্ল্যানটিতে অন্য দুটির মতো একই কল, এসএমএস এবং বৈধতা বেনিফিটগুলিও রয়েছে।

 

 

Back to top button