ক্রিকেটখেলাটাইমলাইনIPL

IPL ভক্তদের জন্য Jio-র নতুন অফার, প্রত্যেক বলে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার

বাংলা হান্ট ডেস্কঃ গত 19 শে সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এবারের আইপিএল। করোনা ভাইরাসের কারণে ভারতের বদলে সংযুক্ত আরব আমিরশাহীর মাটিতে হতে চলেছে আইপিএল। তবে আইপিএল যেখানেই অনুষ্ঠিত হোক না কেন আইপিএলের উৎসাহ, উন্মাদনায় এতোটুকু ভাটা পড়েনি। আইপিএল শুরু হওয়ার সঙ্গে সঙ্গে এই টুর্নামেন্টকে ঘিরে এক আলাদা উন্মাদনা দেখা দিয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

ভারতীয় আইপিএল ভক্তদের এই উৎসাহটি আরও বাড়িয়ে দিতে দিতে চলেছে রিলায়েন্স জিও। ভারতের আইপিএল ভক্তদের জন্য রিলায়েন্স জিও নিয়ে এলো একগুচ্ছ অফার। রিলায়েন্স জিও একটি নতুন অফার চালু করেছে ‘Jio Cricket Play Along’ নামে। এখানে প্রত্যেকটি আইপিএল ভক্ত ম্যাচের প্রত্যেক বলে কি হবে সেটির সঠিক অনুমান করে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার।

এছাড়াও প্রত্যেকটি আইপিএল ম্যাচ শুরু হওয়ার আগে ভারতীয় আইপিএল ভক্তরা অর্থাৎ জিও ইউজাররা কুইজ এবং ভোটাভুটিতে অংশ নিয়ে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও বেশ কিছু ‘বাম্পার প্রাইস’ অফারও রয়েছে। আর এই সমস্ত কিছু পাওয়া যাবে ‘মাই জিও’ অ্যাপে। যে কেউ গুগল প্লে স্টোর থেকে এই অ্যাপ ডাউনলোড করে এই সমস্ত চ্যালেঞ্জে অংশ নিতে পারবেন। ভারতীয় ক্রিকেট প্রেমীদের মধ্যে আরও বেশি করে আইপিএলকে জনপ্রিয় করে তুলতে এই বিশেষ অফার নিয়ে এসেছে রিলায়েন্স জিও। এছাড়াও অনেকে মনে করছেন আইপিএলের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে নিজেদের বাজার আরও বাড়িয়ে নিতে চাইছে জিও। আর সেই কারণেই এই সমস্ত নিত্যনতুন অফার আনছে তারা।

Back to top button