fbpx
টাইমলাইনটেক নিউজ

হটস্টারে একের পর এক মুভি রিলিজ, সাবস্ক্রিপশন না থাকায় দেখতে পাচ্ছেন না! jio এই প্যাকগুলিতেই মুশকিল আসান

বাংলাহান্ট ডেস্কঃ করোনা পরিস্থিতিতে বন্ধ প্রেক্ষাগৃহ। তাই প্রযুক্তির সাথে তাল মিলিয়ে এবার বলিউডের ছবি গুলিও রিলিজ হচ্ছে। এদের মধ্যে সবার আগে রিলিজ হবে সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) অভিনীত ‘দিল বেচারা’ (dil bechara), তারপর লক্ষী বোম্ব, সড়ক ২, ভুজ ইত্যাদি। কিন্তু অনলাইন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম তো আর মাল্টিপ্লেক্স নয়। এখানে ছবি দেখতে গেলে সাবস্ক্রিপশন প্রয়োজন৷ আর সেই সুযোগই আপনাকে বিনামূল্যে দিচ্ছে জিও (jio)

বাজারে আসার পর টেলিকম ইন্ডাস্ট্রি প্রায় বেশীর ভাগটাই নিজের দখলে নিয়ে নিয়েছে জিও। নিত্যনতুন প্লান এনে জিও সবসময়ই গ্রাহকদের খুব পছন্দের টেলিকম পরিষেবা হয়ে উঠেছে। অপরদিকে ভারতী এয়ারটেল সহ অন্যান্য টেলিকম সংস্থা যথেষ্ট প্রতিযোগিতার সামনে ফেলেছে জিও কে। অনেক ক্ষেত্রে জিও এর আগেই তারা অভিনব সুবিধা নিয়ে আসছে। কিন্তু কম দামে একের পর এক দারুণ প্ল্যান এনে জিও নিজের অবস্থান ধরে রেখেছে।

জিও জানিয়েছে, যে সমস্ত প্রিপেইড ব্যাবহারকারীরা ৪০১ টাকার প্ল্যান, ২,৯৯৯ টাকার প্ল্যান, 612 ডেটা ভাউচার, বা 1208 ডেটা ভাউচার রিচার্জ করিবেন তারা ১ বছরের জন্য এই অফারটি পাবেন।

এর আগে এয়ারটেল একটি অনুরূপ অফার চালু করেছিল যা ডিজনি + হটস্টার ভিআইপি-র বিনামূল্যে এক বছরের জন্য সাবস্ক্রিপশন দেয়। এয়ারটেল গ্রাহকেরা ৪০১ টাকার রিচার্জেই এই অফারটির লাভ পেত৷ এবার এয়ারটেলের পাল্টা হিসাবেই এই অফারটি আনিল জিও।

এক নজরে অফারের খুঁটিনাটিঃ
• মাসিক ৪০১ বা বাৎসরিক ২৯৯৯ টাকার রিচার্জ করলেই প্ল্যানটি আপনি পেয়ে যাবেন। এছাড়া ৬১২ বা ১২০৮ টাকার ডেটা রিচার্জেও এই অফারটি উপলব্ধ।
• এই প্ল্যানগুলির মধ্যে যে কোনো একটি দিয়ে আপনার Jio অ্যাকাউন্টটি রিচার্জ করুন।
• একবার আপনি রিচার্জ প্রক্রিয়াটি শেষ করার পরে, আপনি ডিজনি + হটস্টার ভিআইপি-র বিনামূল্যে এক বছরের সাবস্ক্রিপশনটি সক্রিয় করতে সক্ষম হবেন।
• তবে ডিজনি + হটস্টার ভিআইপি ব্যবহার চালিয়ে যেতে আপনার বেসিক রিচার্জ পরিকল্পনার মাধ্যমে আপনার Jio অ্যাকাউন্টকে সক্রিয় রাখতে হবে।
• অফারটি কতদিন থাকবে তা এখনো জানায়নি জিও।

Back to top button
Close
Close