টাইমলাইনটেক নিউজ

IPL দেখার জন্য আকর্ষণীয় ডেটা প্যাক আনল Jio, সাথে বিনামূল্যে hotstar সাবস্ক্রিপশন

কয়েকদিনের মধ্যেই শুরু হতে চলেছে IPL 2020, ক্রিকেটের মহোৎসব। যে সব গ্রাহকরা মোবাইল ফোনে এই টুর্নামেন্ট দেখতে চান তাঁদের জন্য এবার আকর্ষনীয় ডেটা প্ল্যান নিয়ে এল Jio। প্রতিদিন ২ জিবি করে ডেটার পাশাপাশি এই প্ল্যানগুলিতে পাওয়া যাবে বিনামূল্যে hotstar সাবস্ক্রিপশন। আসুন জেনে নি এই আকর্ষণীয় প্ল্যানগুলি সম্পর্কে

৫৯৮ টাকা: jio এর এই প্ল্যানটি ৫৬ দিনের জন্য বৈধ। প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়ার পাশাপাশি পাওয়া যাবে আনলিমিটেড জিও থেকে জিও কল করবার সুবিধা। জিও বাদে অন্যান্য নেটওয়ার্কে কল করার জন্য থাকছে ২ হাজার মিনিট।

থাকছে প্রতিদিন ১০০ এসএমএস করার সুবিধা। মিলবে সমস্ত জিও অ্যাপের ফ্রি সুবিধাও। তবে এই প্ল্যানের সব চেয়ে আকর্ষনীয় অংশ হল বিনামূল্যে হটস্টার সাবস্ক্রিপশন। এই প্ল্যানের সাথে ১ বছরের জন্য মিলবে Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন।

৪৯৯ ক্রিকেট প্ল্যান: জিও এর ৪৯৯ টাকার প্ল্যানটি আদতে ডেটা টপ আপ প্ল্যান। এটিরও বৈধতা ৫৬ দিন। তবে এই প্ল্যানের সাথে অন্য অ্যাকটিভ প্ল্যান লাগবে। এই প্ল্যানটিতে পাওয়া যাবে দৈনিক ১.৫ জিবি করে ডেটা। হটস্টারের ফ্রি VIP সাবস্ক্রিপশন থাকলেও এই প্ল্যানে কল বা এসএমএস এর সুবিধা নেই।

এই দুটি প্যাক ছাড়াও আরো বেশ কয়েকটি প্ল্যানে Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন পাওয়া যায়। এগুলি হল ১,০০৪ টাকা, ১,২০৬ টাকা ও ১,২০৮ টাকার ডেটা প্যাক এবং ৪০১ টাকা, ৭৭৭ টাকা ও ২,৫৯৯ টাকার ভয়েস কল প্যাক।

 

Back to top button
Close