টাইমলাইনভারত

গ্রাহকদের জন্য নতুন ‘স্বাধীন’ প্ল্যান আনল JIO, এবার ইচ্ছেমত ব্যবহার করুন ইন্টারনেট ডেটা

বাংলাহান্ট ডেস্কঃ নিজেদের ব্যবসায়িক টেকনিকে বেশ কিছুটা বদল আনছে রিলায়েন্স জিও (Jio)। প্রতিযোগিতার বাজারে VI, Airtel কোম্পানির মত এবার নিজেদের পরিষেবায় কিছুটা ‘ট্যুইস্ট’ আনছে জিও। চালু করল এক ‘স্বাধীন’ প্ল্যান, যা রিচার্জে আপনি পেয়ে যাবেন ইচ্ছেমত ইন্টারনেট ডেটা ব্যবহারের সুবিধা।

সম্প্রতি গ্রাহকদের সুবিধার্থে এক ফ্রিডম প্ল্যান এনেছে জিও। যেখানে আপনি রিচার্জের সঙ্গে পেয়ে যাবেন ইচ্ছে মত ইন্টারনেট ব্যবহারের সুবিধা। অর্থাৎ থাকবে না আর কোন বাধ্যবাধকতা। ডেইল ইন্টারনেট শেষ হওয়ার কোন ভয়ও থাকবে না। ব্যবহার করতে পারবেন ইচ্ছেমত ইন্টারনেট।

প্ল্যানঃ
৫৯৭ টাকা রিচার্জে পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টা করে SMS -র সুবিধার সঙ্গে মোট 75 GB ডেটা, যা বৈধ থাকবে ৯০ দিনের জন্য। এই ডেটা নিজের ইচ্ছেমত ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। সঙ্গে থাকছে জিও অ্যাপের সুবিধাও।

২৪৭ টাকা রিচার্জে পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টা করে SMS -র সুবিধার সঙ্গে মোট 25 GB ডেটা, যা বৈধ থাকবে ৩০ দিনের জন্য। এই ডেটা নিজের ইচ্ছেমত ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। সঙ্গে থাকছে জিও অ্যাপের সুবিধাও।

প্রসঙ্গত, করোনা আবহে মানুষের আর্থিক সংকটের কথা বিবেচনা করে চালু করা দুই সস্তার প্ল্যান বন্ধ করেছে জিও। যেখানে ৩৯ টাকার রিচার্জে পাওয়া যেত দৈনিক ১০০ এমবি ডেটা ও ১০০ এসএমএস ও অফুরন্ত ভয়েস কলিং। আর অন্যদিকে ৬৯ টাকার রিচার্জে পাওয়া যেত ০.৫ জিবি ডেটা, ১০০ Sms ও অফুরন্ত ভয়েস কলের সুবিধা। দুটি প্ল্যানের ক্ষেত্রেই বৈধতা ছিল ১৪ দিন।

Related Articles

Back to top button