টাইমলাইনটেক নিউজভারত

মাত্র ৪ টাকায় ১ জীবী ডেটা সঙ্গে আনলিমিটেড কল, পুজোয় মারাত্মক অফার নিয়ে এলো Jio

বাংলাহান্ট ডেস্কঃ গ্রাহকদের সুবিধার্থে প্রায় প্রতিদিনই নতুন নতুন অফারের ডালি সাজিয়ে নিয়ে আসে জিও (jio)। কখনও প্রিপেইড আবার কখনও পোস্ট পেইড, তো আবার কখনও স্বল্প মূল্যের স্বল্প মেয়াদী তো আবার কখনও বেশি মূল্যের বার্ষিক প্ল্যান- সর্বদাই কিছু না কিছু অফার নিয়ে হাজির করে জিও।

তবে জিও এবার এমন এক অফার নিয়ে এল, যেখানে লাভবান হবেন গ্রাহকরা। যেখানে গ্রাহক পাবেন প্রতিদিন ৩ জিবি করে ডেটা এবং সেই সঙ্গে আরও বিভিন্ন সব অফার। আর বৈধতা থাকছে ৮৪ দিন।

দেখে নিন- কোন গ্রাহকের যদি প্রতিদিন ১.৫ জিবি কিংবা ২ জিবি ডেটার অধিক ডেটা প্রয়োজন হয়, তাহলে সেইসকল গ্রাহকদের জন্য এই প্ল্যান খুবই কার্যকরী। ৯৯৯ টাকার জিওর এই প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে গ্রাহক পাবেন আনলিমিটেড কলিং, সঙ্গে প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং সেইসঙ্গে প্রতিদিন ৩ জিবি করে ডেটা।হিসাব করলে দেখা যাবে এই প্ল্যান অনুযায়ী আপনার প্রতি জীবী ডেটার দাম মাত্র ৪ টাকারও কম । আর বৈধতা থাকছে ৮৪ দিন। পাশাপাশি জিওর বিভিন্ন অ্যাপের পরিষেবাও।

প্রসঙ্গত, পুজোর মধ্যেই গ্রাহকের জন্য এক দারুণ প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে জিও। শুধু পুজো বলেই নয়, বিভিন্ন সময়েও নানা ধরনের প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান নিয়ে আসে জিও। তবে বর্তমান সময়ে যে প্ল্যান নিয়ে এসেছে জিও, সেখানে মাত্র ২ টাকা বেশি রিচার্জে আপনি পেয়ে যাবেন প্রায় দ্বিগুণ পরিষেবা।

Don’t make this mistake, Jio authorities warned customers

এখান ২৩৯৭ টাকার প্ল্যানে গ্রাহক প্রতিদিন ১ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন। তবে আপনি চাইলে রোজ ১ জিবি করে ডেটা নাও শেষ করতে পারেন। মোট ডেটা পাওয়া যাবে ৩৬৫ জিবি, সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টা করে এসএমএস-র সুবিধাও। সেইসঙ্গে জিও টিভি, জিও মুভিস সহ সমস্ত অ্যাপের ফ্রি-সাবস্ক্রিপশনও। এই অফারের বৈধতা থাকছে ৩৬৫ দিন।

তবে আপনি যদি মাত্র ২ টাকা বেশি খরচ করেন, অর্থাৎ ২৩৯৯ টাকা রিচার্জেই পেয়ে যাবেন ২৩৯৭ টাকার প্ল্যানের প্রায় দ্বিগুণ পরিষেবা। যেখান গ্রাহক পাচ্ছেন আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টা করে এসএমএস-র সুবিধাও। সেইসঙ্গে জিও টিভি, জিও মুভিস সহ সমস্ত অ্যাপের ফ্রি-সাবস্ক্রিপশনও। তবে এখানে প্রতিদিন ২ জিবি করে ডেটা অর্থাৎ মোট ৭৩০ জিবি ডেটা পাচ্ছেন গ্রাহক। এই অফারের বৈধতা থাকছে ৩৬৫ দিন।

Related Articles

Back to top button