টাইমলাইনটাকা পয়সাটেক নিউজভারত

৯০০ টাকারও কমে ১১ মাসের জন্য চলবে ফোন! গ্রাহকদের জন্য দারুণ অফার Jio-র

বাংলাহান্ট ডেস্ক: ভারতের অন্যতম টেলিকম সংস্থা জিও (Reliance Jio) নিয়ে এলো তাদের মহা ধামাকা প্ল্যান এবং এর মাধ্যমে উপকৃত হতে চলেছেন Jio গ্রাহকরা। কী সেই প্ল্যানের সুবিধা? কীভাবেই বা গ্রাহকরা এই সুযোগের লাভ ওঠাতে পারবেন? জেনে নেওয়া যাক। Jio- এর এই দুর্দান্ত প্ল্যান, যেটি গ্রাহকরা তাদের ফোনে ১১ মাস ধরে চালাতে পারবেন তাও মাত্র ৯০০ টাকার কমে। এটি হলো Jio- র সস্তা রিচার্জ প্ল্যান।

আপনি এর মাধ্যমে এবং Jio-এর পোর্টফোলিওগুলিতে অনেক রিচার্জ প্ল্যান পেতে চলেছেন। কোম্পানি গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে স্বল্পমেয়াদী, দীর্ঘমেয়াদী এবং কিছু বিশেষ পরিকল্পনা অফার করতে চলেছে। কোম্পানি থেকে জানানো হচ্ছে যে, আপনি যদি একটি দীর্ঘমেয়াদী পরিকল্পনা চান, তাহলে আপনাকে কমপক্ষে বার্ষিক ২৫৪৫ টাকা খরচ করতে হবে যা অনেকটাই ব্যয় বহুল।

তবে চিন্তা করবেন না, কোম্পানি আপনাকে একটি সস্তা বিকল্পও অফার করতে চলেছে। Jio আপনাকে তার ৮৯৫ টাকার রিচার্জ প্ল্যানটির সুযোগ দিতে চলেছে। এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রায় ১১ মাসের বৈধতা পাবেন। Jio- এর এই প্ল্যানটি ৩৩৬ দিনের বৈধতার সাথে আসে, যা প্রায় ১১ মাসের সমান। এতে আপনি মোট ২৪ GB ডেটার সুবিধা পেতে চলেছেন। তবে এই ডেটার সুবিধা একবারে পাওয়া যাবে না। আপনাকে প্রতি মাসের ২৮ দিনের জন্য প্রতিদিন ২ GB ডেটা করে দেওয়া হবে।

reliance jio

ব্যবহারকারীরা এই রিচার্জ প্ল্যানের মাধ্যমে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও পাবেন।
এতে গ্রাহকরা রিচার্জ প্ল্যানের সাথে প্রতি ২৮ দিনে ৫০টি SMS পাঠানোর সুবিধা দেওয়া হবে। অর্থাৎ প্রতি মাসে ৩০০টি SMS-এর সুবিধা পাওয়া যাবে। এছাড়া এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউডে অ্যাক্সেস পাবেন। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল Jio- এর এই প্ল্যানটি শুধুমাত্র Jio Phone ব্যবহারকারীদের জন্য। অর্থাৎ সব ভোক্তা এই সুবিধা পাবেন না।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker