fbpx
টাইমলাইনটেক নিউজ

বাড়ি থেকে কাজ করার জন্য Jio,BSNL,Airtel আনল দুর্দান্ত অফার, জেনে নিন বিস্তারিত

করোনার কারণে ইতিমধ্যে 21 দিনের জন্য সম্পূর্ণ দেশ লকডাউন করবার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় সরকার। এই পরিস্থিতিতে দেশের একটা বিশাল অংশের কর্মচারীদের করতে হচ্ছে বাড়ি থেকে কাজ বা work-from-home। এই কর্মচারীদের সুবিধার জন্য টেলিকম কোম্পানি গুলি নিয়ে এসেছে বিভিন্ন work-from-home প্ল্যান। দেখে নিন সেই প্ল্যানগুলি

airtel
ভারতী এয়ারটেল ব্রডব্যান্ড প্লান ₹ 799 থেকে শুরু হয় যা ব্যবহারকারীদের 150 এমবিপিএসের 150 জিবি ডেটা সরবরাহ করে। বাড়ি থেকে কাজ করার জন্য যদি আরও ডেটা প্রয়োজন হয় তবে তারা এয়ারটেলের অন্য একটি প্ল্যান বেছে নিতে পারেন। এই প্ল্যানে প্রতি মাসে 999 টাকায় 300 জিবি ডেটা পাওয়া যাবে এবং এর সংযোগের গতি 200 এমবিপিএস হবে।

গ্রাহকরা যদি প্রতিদিন 3 জিবি এর চেয়ে কম ব্যবহার করেন তবে এয়ারটেলের মোবাইল ইন্টারনেট প্যাকগুলির সাথে মোবাইল হটস্পটও ব্যবহার করতে পারবেন। বাড়ি থেকে কাজ করার সময় ব্যবহার করার জন্য সর্বাধিক জনপ্রিয় পরিকল্পনাগুলির মধ্যে একটি হল 56 দিনের মেয়াদ সহ 558 টাকার প্ল্যানটি। এই প্ল্যানটি সীমাহীন লোকাল, এসটিডি এবং রোমিং কলগুলির সাথে প্রতিদিন 100 টি জাতীয় এসএমএস সহ প্রতিদিন 3 জিবি ৪জি ডেটা সরবরাহ করে।

Jio

বাড়ি বসে কাজের সুবিধার জন্য রিলায়েন্স জিও এনেছে দুর্দান্ত ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান। এই প্ল্যানে 251 টাকায় প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যাবে , যা 51 দিনের জন্য বৈধ। কেবলমাত্র ইন্টারনেট সুবিধাই পাওয়া যাবে এই প্ল্যানে। কোনও কলিং বা এসএমএস সুবিধা পাওয়া যাবে না।

পাশাপাশি, জিও এর 4 জি ডেটা ভাউচারে ডেটার পরিমান প্রায় দ্বিগুন করেছে। 11, 21, 51, 101  টাকা মূল্যের ডেটা ভাউচারে দ্বিগুন ডেটা দেবার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

11 টাকার ডেটা ভাউচারে ব্যবহারকারীদের 800 এমবি ডেটা দেওয়া হচ্ছে।

21 টাকার ডেটা ভাউচারে 2 জিবি ডেটা এবং 200 টি লাইভ এফইউপি মিনিট উপলব্ধ করা হচ্ছে।

51 টাকার ডেটা ভাউচারে ব্যবহারকারীদের 6 জিবি ডেটা এবং 500 টি লাইভ এফআপ মিনিট দেওয়া হচ্ছে।

101 টাকার ডেটা ভাউচারে 12 জিবি ডেটা এবং 1000 টি লাইভ এফইউপি মিনিট দেওয়া হচ্ছে।

BSNL

পাশাপাশি  এবার দুর্দান্ত ইন্টারনেট ডেটা অফার ঘোষণা করেছে বিএসএনএল। বিনামূল্যে Work@home ব্রডব্যান্ড প্ল্যান চালু করল সরকারি এই টেলিকম কোম্পানি।  যে সমস্ত গ্রাহকদের ল্যান্ডলাইন কানেকশন রয়েছে, একমাত্র তাঁরাই একমাত্র বিনামূল্যে এই পরিষেবা পাবেন।প্রতিদিন ১০ এবিপিএস স্পিডে ৫ জিবি করে ডেটা পাবেন গ্রাহক, নির্ধারিত ৫ জিবি ডেটা শেষ হয়ে গেলে স্পিড ১ এমবিপিএসে নেমে যাবে।

Back to top button
Close
Close