টাইমলাইনভারত

লঞ্চ হতেই ব্যাপক সাড়া ফেলল Jio Phone Next, ভিড় উপছে পড়ছে স্টোরগুলোতে

বাংলাহান্ট ডেস্কঃ দীর্ঘ অপেক্ষার পর অবশেষে দীপাবলিতে গ্রাহকদের জন্য লঞ্চ করেছে আম্বানির Jio Phone Next। দীর্ঘদিন ধরে অপেক্ষার পর এবার বাজারে আসতেই, ব্যাপক সাড়া ফেলেছে এই ফোন। দাম রাখা হয়েছে মাত্র ৬৪৯৯ টাকা। তবে আপনি এই ফোন মাত্র ১৯৯৯ টাকাতেই নিজের বাড়িতে আনতে পারবেন।

নর্মাল প্লেনের অধীনে ১৮ মাস অথবা ২৪ মাসের একটি ইএমআইতেও আপনি কিনতে পারবেন এই ফোন। সেক্ষেত্রে ১৮ মাসের ইএমআই প্ল্যান বেছে নিলে, আপনাকে মাসে মাসে দিতে হবে ৩০০ টাকা এবং ২৪ মাসের ইএমআই প্ল্যান বেছে নিলে, আপনাকে মাসে মাসে দিতে হবে ৩৫০ টাকা। পেমেন্ট শেষ না হওয়া পর্যন্ত গ্রাহককে ৫ জিবি ডেটা এবং ১০০ মিনিট টকটাইম দেওয়া হবে।

ডবল এক্সেল পরিকল্পনার অধীনে যদি ২৪ মাসে গ্রাহককে দিতে হবে ৫৫০ টাকা, ১৮ মাসের ক্ষেত্রে দিতে হবে ৬০০ টাকা। এই ইএমআই শেষ না হওয়া পর্যন্ত গ্রাহককে প্রতিদিন ২.৫ জিবি ডেটা এবং আনলিমিটেড কলিংর সুবিধা দেওয়া হবে।

প্রসঙ্গত, এই ফোনে এলইডি ডিসপ্লে থাকছে ৫.৫ ইঞ্চি। সঙ্গে থাকবে 2GB বা 3GB RAM। চিপসেট থাকবে কোয়ালকম QM215। 4জি সাপোর্ট সিস্টেম এবং ডুয়েল সিম সাপোর্ট থাকবে এই ফোনে। ব্যাটারি হবে 2,500mAh। 13 মেগাপিক্সেলের ক্যামেরা থাকছে। পাশাপাশি সেলফি এবং ভিডিও কলের জন্য থাকছে 8 মেগাপিক্সেলের সেন্সর। ক্যামেরায় গুগোল লেন্স- র সাপোর্ট থাকছে।

এছাড়াও থাকছে ভলিউম, পাওয়ার বাটন, হটস্পটের সুবিধা, ক্যামেরার সঙ্গে পোর্ট্রেট মোড এবং স্ন্যাপচ্যাট ফিল্টার ফিচারসও। থাকছে মিউজিক সিস্টেম প্লে করার সুবিধাও। সঙ্গে জিও-র পক্ষ থেকে সবরকম সফটওয়্যার এবং সিকিউরিটি আপডেট দেওয়া হবে।

Related Articles

Back to top button