টাইমলাইনটেক নিউজ

গ্রাহকদের বড়সড় ঝটকা দিল JIO! চুপিসারে বন্ধ করল পপুলার প্ল্যান

বাংলা হান্ট ডেস্কঃ রিলায়েন্স JIO নতুন বছরে গ্রাহকদের বড় ঝটকা দিয়ে চুপিসারে বন্ধ করে দিল পপুলার প্রিপেড প্ল্যান। JIO’র এরকম আচমকা সিদ্ধান্তে ৬ কোটির ও বেশি গ্রাহক প্রভাবিত হবে। জিও তাঁদের JIO ফোনের ১৫৩ টাকার প্ল্যান বন্ধ করে দিয়েছে।

JIO’র ওয়েবসাইট আর মাই জিও অ্যাপে এখন থেকে জিও ফোনের জন্য ১৫৩ টাকার প্ল্যান আর দেহা যাচ্ছে না। JIO ফোনের ১৫৩ টাকার প্ল্যানে রোজ ১.৫ জিবি ডেটা পাওয়া যেত আর ওই প্ল্যানের বৈধতা ছিল ২৮ দিন।

JIO ফোনের জন্য ১৫৩ টাকার এই প্ল্যান ২০১৭ সালে লঞ্চ হয়েছিল। JIO ফোনের এই প্ল্যান সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল পাওয়া যেত। জিওর ওয়েবসাইটে এবার ১৫৩ টাকার প্ল্যানের জায়গায় ১৫৫ টাকার প্ল্যান দেখা যাচ্ছে। এছাড়াও এই প্ল্যানে সুবিধা কমানো হয়েছে।

১৫৩ টাকার প্ল্যানে ২৮ দিন পর্যন্ত ১.৫ জিবি ডেটা পাওয়া যেত। আর ১৫৫ টাকার প্ল্যানে রোজ ১ জিবি ডেটা পাওয়া যাচ্ছে। নতুন আপডেটের পর জিও ফোনের গ্রাহকদের কাছে এখন চারটি প্ল্যান আছে, যেগুলো হল ১৮৫, ১৫৫, ১২৫ আর ৭৫ টাকার প্ল্যান। কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, ৯৯, ২৯৭ আর ৫৯৪ টাকার প্ল্যান গুলোও হটিয়ে দিয়েছে JIO।

জানিয়ে দিই, গতবছরই জিও IUC মিনিট তুলে দিয়েছিল। IUC ডিসেম্বর ২০১৯ এ লাগু করেছিল জিও। IUC মিনিট লাগু হওয়ার পর JIO’র গ্রাহকদের অন্য নেটওয়ার্কে কল করার জন্য আলাদা করে শুল্ক দিতে হত।

Back to top button