টেক নিউজটাইমলাইন

নতুন বছরে দুর্দান্ত অফার Jio এর, অবিশ্বাস্য কম দামে আনল ২৮ দিনের নতুন প্ল্যান

ভারতে লঞ্চ হওয়ার সাথে সাথে Jio ঘোষণা করেছিল, jio তে আজীবন ফ্রি কল করা যাবে যে কোনো নেটওয়ার্কে। কিন্তু ২০২০ সালে এই সুবিধা বন্ধ করে দেয় টেলিকম সংস্থাটি। ২০২১ সালের শুরু থেকেই সেই সুবিধা ফিরিয়েছে জিও।

jio feature 1 Bangla Hunt Bengali News

২০২১ এর প্রথম দিনেই জিও থেকে অন্য যে কোনও নেটওয়ার্কে কল ফ্রির কথা ঘোষণা করল জিও। এতদিন জিও থেকে জিও কল ফ্রি থাকলেও এই সুবিধা বন্ধ ছিল। ১ জানুয়ারি ২০২১ থেকে interconnect usage charges (IUC) বন্ধ হয়ে যাওয়ায় এই সুবিধা দিচ্ছে জিও।

এর পরেই জিও বাজারে আনল এক দুর্দান্ত সস্তা প্ল্যান। মাত্র ৭৫ টাকার এই প্ল্যানটিতে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কথা বলা যাবে৷ পাশাপাশি গ্রাহকরা পাবে ৩ জিবি ডেটা। থাকছে প্রতিদিন ফ্রি ১০০ টি এসএমএসেরও সুবিধা।

জানিয়ে রাখি, এর আগে সেপ্টেম্বর Telecom Regulatory Authority of India (TRAI) IUC চার্জ  নেওয়ার কথা ঘোষণা করায় যে কোনো নেটওয়ার্ক এ ফ্রি কলের পরিষেবাটি বন্ধ করে দেয় জিও। তখনই জিও জানিয়েছিল, IUC চার্জ নেওয়া বন্ধ হলেই পরিষেবা চালু করা হবে৷

প্রতিশ্রুতি রক্ষা করেই নতুন বছরের শুরুতে IUC চার্জ তুলে নিলে, জিও পরিষেবা চালু করল। এখন দেখার নতুন বছরে জিও নতুন আর কোনো আকর্ষণীয় ডেটা প্যাক বা প্ল্যান নিয়ে আসে কিনা।

 

 

Back to top button