টাইমলাইনখেলাক্রিকেটIPL

IPL প্রেমীদের জন্য দারুন খবর, Jio-র নতুন প্ল্যানে সম্পূর্ণ ফ্রি-তে দেখা যাবে IPL

বাংলা হান্ট ডেস্কঃ আজ থেকে শুরু হতে চলেছে আইপিএল 2021 (IPL 2021)। আজ উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। দু’বছর পর দেশের মাটিতে অনুষ্ঠিত হতে চলেছে আইপিএল। স্বাভাবিক ভাবেই আইপিএল ঘিরে ক্রিকেট প্রেমীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। তবে বর্তমানে ভারতে যে হারে করোনা বেড়ে চলেছে তাতে মাঠে গিয়ে আইপিএল দেখার সম্ভাবনা খুবই কম। এমন পরিস্থিতিতে আইপিএল দেখার জন্য ক্রিকেট প্রেমীদের একমাত্র ভরসা টিভির পর্দা।

তবে এবার ক্রিকেট প্রেমীদের জন্য সুখবর নিয়ে এলো জিও। এবার বাড়িতে বসে স্মার্ট ফোনের মাধ্যমেই উপভোগ করা যাবে আইপিএল। আইপিএল প্রেমীদের জন্য জিও নিয়ে এসেছে দুর্দান্ত কিছু প্লান। স্মার্ট ফোনে Disney+ Hotstar এর মাধ্যমে দেখা যাবে লাইভ আইপিএল। Disney+ Hotstar এর সঙ্গে চুক্তি করে জিও নিয়ে এসেছে এমন কিছু প্ল্যান যেগুলির মাধ্যমে সম্পূর্ণ ফি-তে দেখা যাবে আইপিএল। সেই সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন Disney+ Hotstar এর এক বছরের সাবস্ক্রিপশন।

Jio এর 401 টাকার প্ল্যান:
এই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন প্রত্যেক দিন 3 জিবি করে ডেটা। সেইসঙ্গে আনলিমিটেড কলিং এর সুবিধাও পাওয়া যাবে। সেই সঙ্গে 6 জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে কোম্পানি। এই প্ল্যানটি রিচার্জ করলে একেবারে বিনামূল্যে আইপিএল দেখা যাবে। প্ল্যানটির বৈধতা 28 দিন।

Jio এর 598 টাকার প্ল্যান:
এই প্ল্যানে গ্রাহকরা প্রত্যেকদিন 2 জিবি করে ডেটা পেয়ে যাবে। সেই সঙ্গে আনলিমিটেড কলিং এর সুবিধা। সঙ্গে থাকছে 5 জিবি অতিরিক্ত ডেটা। এছাড়াও বিনামূল্যে আইপিএল দেখার সুবিধা তো থাকছেই। প্ল্যানটির বৈধতা 56 দিন।

Related Articles

Back to top button