টাইমলাইনটেক নিউজভারত

দুর্দান্ত অফার Jio-র, কম দামে ৭৫ জিবি ইন্টারনেটের সঙ্গে মিলছে ফ্রি Netflix-Amazon Prime

বাংলা হান্ট ডেস্কঃ গ্রাহকদের সুবিধার্থে প্রায়ই নিত্যনতুন অফারের ডালি নিয়ে আসে জিও (jio)। এই প্রতিযোগিতার বাজারে, কম দামে সর্বাধিক পরিষেবা দিয়ে গ্রাহকদের নিজের দিকে টানার চেষ্টায় কোনরকম খামতি রাখছে না জিও। এবারে সস্তায় এমন এক দুর্দান্ত প্ল্যান নিয়ে এসেছে জিও, যা দেখে দিওয়ানা হয়ে গিয়েছে গ্রাহকরা।

সম্প্রতি প্রিপেইডে একগুচ্ছ অফার দেওয়ার পর এবার পোস্টপেইডে এক অভিনব অফার এনেছে জিও। যেখানে ৭৫ GB ডেটা সহ নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইমের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাচ্ছেন গ্রাহক।

জিওর ৩৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানে এক মাসে ৭৫ GB ডেটা পরিষেবা পেয়ে থাকেন গ্রাহকরা। তবে এক্ষেত্রে দৈনিক হিসেবে ডেটা ব্যবহারের বাধ্যবাধকতা থাকে না। মাসের মধ্যে যে কোন সময়ে গ্রাহক এই ৭৫ GB ব্যবহার করতে পারেন।

আর এই প্ল্যানে সময়ের আগেই ডেটা শেষ হয়ে গেলে, ১ GB ডেটার জন্য কোম্পানি ১০ টাকা চার্জ করবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০ SMS-র সুবিধাও। এছাড়াও গ্রাহক এই রিচার্জে গ্রাহক পাচ্ছেন নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং ডিজনি+ হটস্টার এবং জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও।

অন্যদিকে, ৩৯৯ টাকার জিওর প্রিপেইড প্ল্যানে রয়েছে দৈনিক ১.৫ GB ডেটা পরিষেবা, আনলিমিটেড কলিং , দৈনিক ১০০ SMS-র সুবিধা এবং জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন। তবে বৈধতা থাকছে মাত্র ৫৬ দিন।

Related Articles

Back to top button