টাইমলাইনটেক নিউজ

দুর্দান্ত অফার JIO-র! এবার দেদার সস্তায় মিলছে 4G ডেটা

বাংলাহান্ট ডেস্কঃ টেলিকম ইন্ডাস্ট্রিতে ( Telecom Industry ) প্রতিযোগিতা ক্রমে বেড়ে চলেছে। এরই মধ্যে গ্রাহকদের ধরে রাখতে একেবারে সস্তার কয়েকটি দুর্দান্ত প্ল্যান ( Cheapest Recharge Plan ) নিয়ে হাজির রিলায়েন্স জিও ( Reliance Jio )। যা অনেক কম দামেই বাম্পার ডেটা অফার ( Data Offer ) করছে। সস্তার প্ল্যানের কথা হলেই এই জিও-র ( Jio ) কথায় সবার মাথায় আগে আসে। ইতিমধ্যেই জিও একাধিক প্ল্যান লঞ্চ করে নেটজগতে বিপ্লব এনে দিয়েছে। চলুন জেনে নেওয়া যাক, জিও-র এমনই কয়েকটি দেদার সস্তা প্ল্যান সন্মন্ধে-

১. জিও-র রয়েছে ১১ থেকে ২১ টাকার প্ল্যান। এর মধ্যে ২১ টাকার প্ল্যানটি 4G ডেটা ভাউচার, যাতে গ্রাহকদের মোট ২ জিবি ডেটা দেওয়া হচ্ছে। তবে এই প্ল্যানে জিওর গ্রাহকদের বিনামূল্যে কলিং, এসএমএসের মতো সুবিধা দেওয়া দিচ্ছে না। যদি আপনি এই প্ল্যানের বৈধতা সম্পর্কে কথা বলেন, তবে Jio এর ২১ টাকার প্ল্যানটি আপনার নম্বরে সক্রিয় প্ল্যানের বৈধতা অবধি চলবে।

Jio

২. জিও-র ৫১ টাকার প্ল্যান গ্রাহকদেরকে মোট ৬ জিবি ডেটা দিচ্ছে। এটিও একটি 4G ডেটা ভাউচার। এই প্ল্যানের আওতায়ও গ্রাহকদের কলিং এবং এসএমএসের সুবিধা দেওয়া হচ্ছে না। জিও-র গ্রাহকরা সক্রিয় পরিকল্পনার বৈধতা অবধি এই প্ল্যানটি ব্যবহার করতে পারবে।

৩. জিও-র ১০১ টাকার প্ল্যান গ্রাহকদের ১২ জিবি ডেটা দিচ্ছে। এই প্ল্যানটিও 4G ডেটা ভাউচারের আওতায়। এই প্ল্যানের আওতায় গ্রাহকদের কলিং এবং এসএমএসের সুবিধাও প্রদান করা হচ্ছে না।

৪. জিও-র ১৫১ টাকার প্ল্যানটি ওয়ার্ক থেকে হোম ডেটা প্যাকের আওতায় পড়ছে। এই প্ল্যানে, জিও-র গ্রাহকদের জন্য মোট ৩০ জিবি ডেটা দেওয়া হচ্ছে। তবে এই প্ল্যানটির মেয়াদ ৩০ দিনের। গ্রাহকদের কলিং এবং এসএমএসের সুবিধাও দেওয়া হচ্ছে না।

Related Articles

Back to top button