fbpx
টাইমলাইনভারত

বিক্ষোভ প্রদর্শনের সময় মিছিল আটকানোয় IPS অফিসারের হাতে কামড় দিলো JNU এর ছাত্রী

বাংলা হান্ট ডেস্কঃ দেশের রাজধানী দিল্লীর শাস্ত্রী ভবনে চলা প্রদর্শনের সময় এক যুবতীর কামড়ে আইপিএস অফিসার ইঙ্গিত প্রতাপ সিং আহত হয়ে যান। প্রদর্শনরত যুবতীর কামড় থেকে অনেক কষ্টে আইপিএস অফিসার নিজেকে ছাড়ান, আর সাথে সাথে ডাক্তারের কাছে চিকিৎসা করানোর জন্য নিকটবর্তী হাসপাতালে যান। হামলায় আহত হওয়া ইঙ্গিত প্রতাপ সিং ২০১১ এর ব্যাচের আইপিএস অফিসার। তিনি বর্তমানে দিল্লীর দক্ষিণ পশ্চিম জেলায় অতিরিক্ত ডেপুটি কমিশনার হিসেবে কাজ করছেন।

পুলিশ সুত্র থেকে জানা যায় যে, যখন প্রদর্শনকারীরা আচমকা রাষ্ট্রপতি ভবনের দিকে যাওয়ার চেষ্টা করে, তখন পুলিশ তাঁদের আটকাতে গেলেই এক যুবতী আইপিএস অফিসার ইঙ্গিত প্রতাপ সিং এর হাতে কামড় দিয়ে দেয়।

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে (JNU) গত পাঁচ জানুয়ারি হওয়া হিংসার বিরোধিতায় আর উপাচার্যকে সরানোর দাবীতে জেএনইউ এর ছাত্র ছাত্রীরা প্রদর্শন করে। বৃহস্পতিবার জেএনইউ এর ছাত্র সঙ্ঘের প্রেসিডেন্টের নেতৃত্বে এই মিছিল হয়। প্রদর্শনের সময় শাস্ত্রী ভবনের সামনে ছাত্র আর পুলিশের মধ্যে সংঘর্ষ হয়। প্রদর্শনকারীরা বিনা অনুমতিতে রাষ্ট্রপতি ভবন পর্যন্ত মার্চ করতে চাইছিল। আর তখনই তাঁদের আটকায় পুলিশ।

Close
Close