fbpx
টাইমলাইনরাজনীতি

দিল্লী পুলিশ পক্ষপাতীত্ব করছে! হিংসায় নিজের নাম ওঠার পর বললেন ঐশী ঘোষ

বাংলা হান্ট ডেস্কঃ জওহর লাল নেহরু বিশ্ববিদ্যালয়ে (JNU) রবিবার রাতে হওয়া হামলা নিয়ে দিল্লী পুলিশ শুক্রবার বিকেলে মুখোশধারীদের ছবি জারি করে। ওই ছবিতে JNU এর ছাত্র সঙ্ঘের প্রেসিডেন্ট ঐশী ঘোষ সমেত ৯ জনকে দেখা যাচ্ছে। নিজের উপর আসা অভিযোগের সাফাই দিয়ে ঐশী ঘোষ বলেন, দিল্লী পুলিশ নিজের মতো তদন্ত করতে পারে। আমার কাছে দেখানোর জন্য অনেক প্রমাণ আছে যে আমার উপর কে হামলা করেছে।

JNU এর ছাত্র সঙ্ঘের সভাপতি ঐশী প্রেস কনফারেন্স করে বলেন, ‘আমি এই দেশের আইনের উপর ভরসা করে নিরপেক্ষ তদন্ত চাইছি। আমি ন্যায় পাবই। দিল্লী পুলিশকে ভয় পাইনা। কিন্তু দিল্লী পুলিশ পক্ষ নিচ্ছে কেম? আমার অভিযোগ এফআইআর রুপে দায়ের করা হয়নি। আমি কোন মারপিট করিনি।”

বাম সমর্থক ছাত্ররা বলেন, ‘আমরা কিছুই ভুল করিনি। আমরা দিল্লী পুলিশকে ভয় পাইনা। আমরা আইনের মাধ্যমে লড়াই করব। আমরা আমাদের আন্দোলন শান্তিপূর্ণ আর গণতান্ত্রিক ভাবে এগিয়ে নিয়ে যাব।”

ছাত্র সঙ্ঘের প্রেসিডেন্ট বলেন, আমরা এমএইচআরডি’র কাছে দাবি করেছি যে, তাঁরা যেন উপাচার্যকে তৎকাল সরায়। কারণ উনি বিশ্ববিদ্যালয় চালাতে পারছেন না। আমাদের একজন নতুন উপাচার্যের দরকার, যিনি আমাদের সাহায্য করবেন আর ক্যাম্পাসে পরিস্থিতি স্বাভাবিক রাখবেন।

Back to top button
Close