চাকরির খবরটাইমলাইন

খাদ্য ভবনে চাকরির বিজ্ঞপ্তি দিল রাজ্য সরকার, জেনে নিন কীভাবে করবেন আবেদন

Wb government jobs : খাদ্য ভবনে চাকরির বিজ্ঞপ্তি দিল সরকার। পশ্চিমবঙ্গ সরকারের অধীনস্থ ওয়েস্ট বেঙ্গল স্টেট ওয়্যারহাউসিং কর্পোরেশনে এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। দেখে নিন এই চাকরির খুঁটিনাটি বিশদে

পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট (P.A.) নিয়োগ করা হবে খাদ্য ভবনে। ১ জানুয়ারি ২০২১ তারিখ হিসাবে ৬২ বছরের মধ্যে যোগ্য প্রার্থীদের আবেদন করতে বলা হয়েছে। বেতন মাসে ১৫ হাজার টাকা।

আগ্রহী প্রার্থীকে অবশ্যই যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোন শাখায় স্নাতক হতে হনে। পাশাপাশি বাংলা ও ইংরেজি ভাষা পড়তে লিখতে এবং বলতে জানতে হবে।  হিন্দি ভাষাতেও কথা বলায় সাবলীল হতে হবে ।

আবেদন কারীকে জানতে হবে কম্পিউটার।  বিশেষ করে মাইক্রোসফট অফিস ও ইন্টারনেটের কাজে দক্ষ হওয়া বাধ্যতামূলক। এক বছরের চুক্তির ভিত্তিতে হবে এই নিয়োগ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যেকোনো সরকারি দপ্তর বা পরিচিত বেসরকারি  প্রতিষ্ঠানে পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট/ পার্সোনাল সেক্রেটারি/ কনফিডেনসিয়াল অ্যাসিস্ট্যান্ট হিসেবে কমপক্ষে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে প্রার্থীর।

লিখিত, কম্পিউটার টাইপিং টেস্ট এবং প্র্যাকটিক্যাল টেস্ট, কম্পিউটার দক্ষতা পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে হবে নিয়োগ। আবেদন করতে হবে www.warehousing.com ওয়েবসাইটে।  আবেদনের শেষ দিন ৪ জানুয়ারি।

Back to top button