fbpx
কাজের খবরটাইমলাইন

কলকাতা সহ ভারতের ৩৫ টি শহরে প্রতি ঘন্টায় ১২০-১৪০ টাকা আয়ের সুযোগ আনছে আমাজন

বাংলাহান্ট ডেস্কঃ এই মুহুর্তে দেশের অর্থনীতি চরম বিপর্যস্ত। প্রতিদিনই কাজ (job) হারাচ্ছেন বহু মানুষ। কর্মহীনের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এরই মধ্যে পার্ট-টাইমে অভিনব কাজের সুযোগ নিয়ে এল ই-কমার্স সংস্থা আমাজন (amazon)।

Jeff Bezos, CEO of Amazon and founder of Blue Origin, at the Space Symposium in Colorado Springs, April 12, 2016. (Matthew Staver via Getty Images)

সম্প্রতি আমাজন জানিয়েছে, কলকাতা সহ দেশের ৩৫ টি শহরে আমাজন আনতে চলেছে তাদের আমাজন ফ্লেক্স পরিষেবা। এতদিন এই পরিষেবা দেশের মাত্র ৩ শহরে (বেঙ্গালুরু, দিল্লী ও মুম্বাই) উপলব্ধ ছিল।

 

এই ফ্লেক্স ডেলিভারি প্রোগ্রামের অংশ হয়ে, কাস্টমারের কাছে জিনিস পৌঁছে দিয়ে যে কেউ ১২০ থেকে ১৪০ টাকা প্রতি ঘন্টায় আয় করতে পারবেন। পাশাপাশি কাজটি পার্টটাইম হওয়ায় পড়ুয়া থেকে চাকুরি জীবি। অবসর সময়ে এই কাজ করতে পারবেন যে কেউ।

আমাজন জানিয়েছে, ইতিমধ্যেই ডিজিটালাইজড প্রশিক্ষণ চালু করেছে এবং বিল্ডিংগুলিতে ডেলিভারি সহযোগীদের জন্য নো-টাচ চেক-ইন প্রযুক্তির ব্যবহারও চালু হয়েছে।

আমাজনের তরফ থেকে যদিও এখনো ঠিক কত সংখ্যক নিয়োগ করা হবে তা জানা যায় নি, তবে যদি আপনি কাজটি করতে চান এক্ষুণি flex.amazon.in এ রেজিস্ট্রার করে ফেলুন নিজেকে।

Back to top button
Close
Close