চাকরির খবরটাইমলাইন

চাকুরীপ্রার্থীদের জন্য সুখবর, জারি হল ৪ হাজার সরকারি চাকরির বিজ্ঞপ্তি

jobs news :  ৮ ম এবং দশম উত্তীর্ণ প্রার্থীদের জন্য একটি সুবর্ণ সুযোগ।  ত্রিপুরায় মাল্টি টাস্কিং স্টাফ (mts) এবং লোয়ার ডিভিশনাল ক্লার্ক (ldc) পদে মোট ৪ হাজার শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি করা হয়েছে।  যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের শেষ তারিখের আগে আবেদন করা উচিত।  আবেদনের আগে একবার সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়ুন।

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের আবেদনের জন্য employment.tripura.gov.in ওয়েবসাইটে যেতে হবে।  প্রার্থীরা কেবল অনলাইনে আবেদন করতে পারবেন।

ত্রিপুরার নিয়োগ বোর্ডে এলডিসি (এলডিসি) পদগুলির আবেদনের প্রক্রিয়া ১৯ ডিসেম্বর থেকে শুরু হয়েছে। আবেদনের শেষ তারিখ ৩০ জানুয়ারী ২০২০. এলডিসি পদে ১৫০০ নিয়োগ হবে বলে জানানো হয়েছে ।

একইভাবে এমটিএস, গ্রুপ ডি পদের আবেদনের প্রক্রিয়া ২০২০ সালের ২৮ ডিসেম্বর থেকে শুরু হবে, যা ২০ ফেব্রুয়ারী ১১ ই ফেব্রুয়ারী পর্যন্ত চলবে। এই পদে মোট ২৫০০ জন নিয়োগের সিদ্ধান্ত হয়েছে।

এলডিসি পদে আবেদনের জন্য প্রার্থীর দশম পাস হতে হবে।  এছাড়াও ইংলিশ টাইপিংয়ের গতি প্রতি মিনিটে কমপক্ষে ৩০ শব্দ হওয়া বাঞ্চনীয়।  এমটিএস পদের জন্য আবেদনকারীকে স্বীকৃত বোর্ড বা ইনস্টিটিউট থেকে অষ্টম পাস হতে হবে।

এই পদগুলিতে আবেদনের বয়সসীমা ১৮ বছর থেকে ৪১ বছর ।  সংরক্ষিত শ্রেণি বিধি অনুসারে ছাড় পাবে।  এলডিসিগুলিতে বেতন স্কেল ৫৭০০ টাকা থেকে ২৪ হাজার টাকা এবং গ্রেড পে ২২০০ টাকা।

Back to top button