ক্রিকেটখেলাটাইমলাইন

জো বাইডেন মার্কিন প্রেসিডেন্ট হবেন, ছ’বছর আগেই ঘোষণা করে দিয়েছিলেন জোফ্রা আর্চার, ভাইরাল টুইট

বাংলা হান্ট ডেস্কঃ ক্রিকেটের ইতিহাসে ইংল্যান্ডের জোরে বোলার জোফ্রা আর্চার (Jofra achar) শুধু একজন ভালো বোলার হিসেবেই নন তিনি একজন ভালো জ্যোতিষী হিসেবেও খ্যাত। বেশ কয়েকবার ভবিষ্যৎবাণী মিলিয়ে খবরের শিরোনামে উঠে এসেছিলেন জোফ্রা আর্চার। ফের একবার ভবিষ্যৎবাণী মিলিয়ে আলোড়ন ফেলে দিলেন ইংল্যান্ডের জোরে বোলার জোফ্রা আর্চার। জো বাইডেন যে এবার মার্কিন প্রেসিডেন্ট হতে চলেছেন সেটা আগেই জানতেন তিনি।

আজ থেকে ঠিক ছয় বছর আগে জোফ্রা আর্চার জো বাইডেনের নাম করে টুইট করেছিলেন। সম্প্রীতি সোশ্যাল মিডিয়ায় সেই টুইট ভাইরাল হয়েছে। সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট হয়েছেন জো বাইডেন। আর সেই কারণে টুইটারে অনেকেই তার নাম সার্চ করছিলেন সেই সময় হঠাৎই বেরিয়ে আসে ছয় বছর আগে জোফ্রা আর্চারের করা সেই টুইট। সেখানে দেখা যাচ্ছে ছয় বছর আগেই জো বাউডেনের নাম ঘোষণা করে দিয়েছিলেন জোফ্রা আর্চার।

নেটদুনিয়ায় জ্যোতিষী জোফ্রা আর্চার অনেকদিন ধরে বেশ পপুলার। তবে ঠিক ছয় বছর আগে তিনি কিভাবে জানতেন যে জো বাইডেন মার্কিন প্রেসিডেন্ট হতে চলেছেন সেটা ভেবেই তাজ্জব স্যোসাল মিডিয়া। উল্লেখ্য, এবার মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে 290 আসন নিয়ে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন জো বাইডেন।

Back to top button