টাইমলাইনবিনোদন

২৯৯-৪৯৯ টাকায় আমাকে পাওয়া যাবে না, আমি বড়পর্দার হিরো, ফ্লপ ছবি করেও দাবি জন আব্রাহামের

বাংলাহান্ট ডেস্ক: বলিউডি দর্শকদের বেশ প্রিয় অভিনেতা জন আব্রাহাম (John Abraham)। কিন্তু মাঝে মাঝে তিনি এমন সব মন্তব‍্য করে বসেন যার জন‍্য নয় হাসির খোরাক হতে হয় তাঁকে আর নয়তো কোনো নতুন বিতর্ক সৃষ্টি হয়। কিন্তু তাতে অবশ‍্য জন খুব একটা ভ্রুক্ষেপ করেন না। সম্প্রতি OTT প্ল‍্যাটফর্মে (OTT Platform) অভিনয়ের ব‍্যাপারে মন্তব‍্য করে ব‍্যাপক ট্রোল হচ্ছেন অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জন বলেন, OTT প্ল‍্যাটফর্ম তাঁর ভাল লাগে। তবে সেটা শুধু প্রযোজক হিসাবে, অভিনেতা হিসাবে নয়। এর আগে ভিকি ডোনর, ম‍্যাড্রাস ক‍্যাফের প্রযোজনার দায়িত্বে ছিল জন আব্রাহাম এন্টারটেনমেন্ট। তিনি বলেন, প্রযোজক হিসাবে তিনি চাইবেন ডিজিটাল প্ল‍্যাটফর্মে তাঁর আরো ছবি মুক্তি পাক। কিন্তু একজন অভিনেতা হিসাবে তিনি বড়পর্দাতেই থাকতে চান।


এমন সিদ্ধান্তের কারণ কী? জনের স্পষ্ট কথা, মাসে ২৯৯ বা ৪৯৯ টাকা দিয়ে দর্শক বাড়ি বসে তাঁকে দেখবে। এই বিষয়টা তিনি মানতে রাজি নন। উপরন্তু তিনি আরো বলেন, “কারোর বাথরুমে যাওয়ার দরকার পড়লে মাঝপথে আমার ছবি থামিয়ে দিয়ে চলে যাবে, সেটা আমার কাছে খুব বিরক্তিকর। আমি বড়পর্দার নায়ক আর আমি সেখানেই থাকতে চাই।

২৯৯-৪৯৯ টাকা দিয়ে আমাকে পাওয়া যাবে না।”
জনের এমন মন্তব‍্য বেশ গুঞ্জন শুরু করেছে সোশ‍্যাল মিডিয়ায়। অনেকে কটাক্ষ করে বলেছেন, জন এমন মন্তব‍্য করে নিজেকে দাম্ভিক বলে প্রমাণ করলেন। তাঁর নিজের একটা ছবিও তো হিট হয় না। যত বাজেটেই তৈরি হোক না কেন, শেষ কয়েকটি অভিনীত ছবি চূড়ান্ত ফ্লপ হয়েছে। তা সত্ত্বেও কোনমুখে নিজেকে ‘বড়পর্দার নায়ক’ বলে দাবি করছেন তিনি?

প্রসঙ্গত, জনের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি অ্যাটাক। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ছবিটি। আগামীতে ‘এক ভিলেন রিটার্নস’ নিয়ে আসছেন তিনি। হিট ছবি ‘এক ভিলেন’ এর সিক‍্যুয়েল এটি। তবে প্রথম ছবির কোনো অভিনেতা অভিনেত্রীরই দেখা মিলবে না সিক‍্যুয়েলে। জন ছাড়াও এই ছবিতে রয়েছেন অর্জুন কাপুর, তারা সুতারিয়া এবং দিশা পাটানি। আগামী ২৯ জুলাই মুক্তি পাবে এক ভিলেন রিটার্নস।

Related Articles

Back to top button