টাইমলাইনভাইরালভিডিও

‘কোথায় করোনা? মানুষকে ভুল বোঝানো হচ্ছে” বলতেই বরকে উদম মার সাংবাদিকের! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান করোনা আবহে স্যোশাল মিডিয়ায় বেশকিছু আবেগের মুহূর্তের ভাইরাল ভিডিও (viral video) যেমন দেখা যাচ্ছে, তেমন কিছু সচেতনতামূলক ভিডিও দেখা যাচ্ছে। তবে এরই মধ্যে একটি ভাইরাল ভিডিও দেখে হাসতে হাসতে পেযতে খিল ধরে গেল নেটিজনদের।

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই চারিদিকে হাহাকার পড়ে গেছে। চারিদিকে হাসপাতালের বেড, অক্সিজেন সংকট দেখা দিয়েছে। দেশের এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বিভিন্ন বাইরের দেশও। সাহায্য করছে নানারকন প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী দিয়ে।

দেশের এই পরিস্থিতিতে নানারকম নির্দেশিকা জারি করা হয়েছে। আবারও ফিরছে সেই গতবছরের বহাল থাকা নির্দেশিকা। মাস্ক ব্যবহার, স্যানেটাইজার ব্যবহার, প্রকাশ্যে ভিড় না করা, এমনকি অনুষ্ঠানে ১০০ জনের বেশি জমায়েত না করা। তবে এই সংকটের দিনেও স্যোশাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে হেসে পাগল নেটিজনরা।

আগে দেখে নিন সেই ভিডিও-

ভিডিওতে দেখা যাচ্ছে এক বর বিয়ের পোশাক পড়ে বিয়ে করতে বাড়ি থেকে বেরিয়েছেন। পথে তাঁকে একজন সাংবাদিক এই সংকটের পরিস্থিতিতে সরকারের নির্দেশিকার কথা মনে করিয়ে দিচ্ছেন। কিন্তু বর বাবাজি গর্বের সহিত বলছেন যে, ১০০ জন নয় ১৫০-২০০ জন যাচ্ছেন তাঁর সঙ্গে বরযাত্রী হিসেবে।

এখানেই শেষ নয়, এরপর তিনি বলেন- এই করোনা কিছুই না, শুধু মানুষকে ভুল বোঝানো হচ্ছে এসবের নাম করে, কই দেখান করোনা, কোথায় করোনা? বরের থেকে এসব কথা শুনে নিজের মাথা ঠিক রাখতে পারে না সাংবাদিক। নিজের বুমটা পাশের জনকে দিয়ে দু চার ঘা দিয়ে বসলেন বরকে। স্যোশাল মিডিয়ায় এই দৃশ্যের ভিডিও শেয়ার হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

Back to top button