টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

মমতা ব্যানার্জীকে বড়সড়ো ঝটকা দেওয়ার মুডে জেপি নাড্ডা, আজকেই আসছেন বাংলায়

বাংলাহান্ট ডেস্কঃ বাংলার মানুষকে বিজেপির মন্ত্রে দীক্ষিত করতে আবারও বাংলায় আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (j p nadda)। আজ অর্থাৎ বুধবার দুপুর ১২ টা নাগাদ কলকাতা বিমানবন্দরে পদার্পণ করবেন জে পি নাড্ডা। কিছুদিন আগেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন, নির্বাচনের প্রয়োজনে এবার থেকে প্রতি মাসেই বাংলায় আসবেন শাহ- নাড্ডা। সেইমত আজ এবং কাল কলকাতায় বিভিন্ন কর্মসূচীতে যোগ দেবেন জে পি নাড্ডা।

দুদিনের সফরে বাংলায় আসছেন জেপি নাড্ডা
দুদিনের এই সফরে বাংলার মানুষকে উজ্জীবিত করতে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী এবং তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জীর এলাকায় বিভিন্ন কর্মসূচীতে যোগ দেবেন জেপি নাড্ডা। প্রথমেই ১২ টার সময় কলকাতা বিমানবন্দরে নামার পর দুপুর ১টায় হেস্টিংসে বিজেপির দফতর থেকে নির্বাচন পরিচালনা কার্যালয়ের উদ্বোধন করবেন। পাশাপাশি রাজ্যের ৯ টি জেলায় বিজেপির নতুন দলীয় কার্যালয়গুলোও উদ্বোধন করবেন। এছাড়াও বুধবার থাকছে আরও নানান কর্মসূচী।

অংশ নেবেন ‘‌আর নয় অন্যায়’‌ কর্মসূচীর র‍্যালিতে
এরপর দুপুর ৩ টে নাগাদ ভবানীপুর ও হরিশ মুখার্জি রোড এলাকায় অর্থাৎ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর বাড়ির খুব কাছেই তৃণমূলের আধিপত্য ও গুন্ডারাজের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করে, ‘‌আর নয় অন্যায়’‌ কর্মসূচীর একটি র‍্যালিতে অংশ নেবেন তিনি। তারপর বিকেলে বস্তিবাসী সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে দেখা করে তাদের সুবিধা অসুবিধার কথা শুনবেন।

বৈঠক করবেন দলীয় কর্মীদের সঙ্গে
আজ বিকেলেই আবার পুজো দেবেন কালীঘাট মন্দিরেও। তারপর রাতে নির্বাচনকে পাখির চোখ করে এগিয়ে যাওয়ার জন্য দলীয় কর্মদের সল্টলেকের আইসিসিআরে বৈঠকে অংশ নেবেন জেপি নাড্ডা। বৈঠকে থাকবেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়, রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় সহ আরও অনেক বিশিষ্ট ব্যক্তিত্বরা।

বৃহস্পতিবার যাবেন ডায়মন্ড হারবারের উদ্দেশ্যে
বুধবারের বৈঠক সম্পন্ন করে বৃহস্পতিবারও বেশ কয়েকটি দলীয় কর্মসূচীতে যোগ দেবেন জেপি নাড্ডা। ডায়মন্ড হারবারে গিয়ে মৎস্যজীবী সম্প্রদায়ের মানুষজন এবং জেলা নেতৃত্বদের সঙ্গে সাক্ষাৎ করে একটি সাংবাদিক সম্মেলনে নিজের মূল্যবান বক্তৃতা রাখবেন সকলের উদ্দেশ্যে। তারপর আবার রামকৃষ্ণ মিশনে যাওয়ার পরিকল্পনা রয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতির।

Back to top button