টাইমলাইনবিনোদন

‘মালিককে গিয়ে বল জুন আন্টি ফিরে এসেছে’, শ্রীময়ীতে গ্র‍্যান্ড এন্ট্রি উষসীর!

বাংলাহান্ট ডেস্ক: স্টার জলসা চ‍্যানেলের অন‍্যতম জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ীতে (sreemoyee) এবার বড়সড় টুইস্ট। সিরিয়ালে ফিরছেন জুন আন্টি (jun aunty)। প্রায় দু মাস জেলে কাটিয়ে অবশেষে ‘ভাল মেয়েটি’ সেজে ফিরে আসছেন তিনি। আর এই সুখবর নিজেই জানিয়েছেন উষসী চক্রবর্তী।

সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে শ্রীময়ীর নয়া প্রোমো। গল্প এগিয়ে গিয়েছে বেশ কিছু বছর। নিজের পায়ে দাঁড়িয়ে আবার মায়ের কাছে ফিরে এসেছে শ্রীময়ীর ছোট ছেলে ডিঙ্কা। এমন সময়েই সেখানে উপস্থিত হয় জুন আন্টি। তার পরনে সাদা শাড়ি, মুখে হাসি। জুনকে দেখে স্পষ্টতই অবাক ডিঙ্কা।


এই প্রোমোটি শেয়ার করে উষসী লিখেছেন, “দামে কম মানে ভাল এখন অতীত, পাঁচতলা মল পুরোটাই শ্রীময়ী ‘ফ্র্যানডস‘ মালিককে গিয়ে বল জুন আন্টি ফিরে এসেছে’। শ্রীময়ী অনুরাগীরাও বেশ খুশি জুন আন্টি ফেরত আসায়।

জুনকে ছাড়া শ্রীময়ীর আসল মজাটাই চলে গিয়েছিল। কেমন যেন মিইয়ে গিয়েছিল সিরিয়াল, এমনি মতপ্রকাশ করেছিলেন নেটিজেনরা। এমনকি শ্রাবণী হালদার নিজে বেশ অখুশি ছিলেন জুন চলে যাওয়ায়। লেখিকা লীনা গঙ্গোপাধ‍্যায়কে আবার তাকে ফিরিয়ে আনার জন‍্য অনুরোধ করবেন বলেও জানিয়েছিলেন।

সেই ইচ্ছা পূরণ হল অবশেষে। দীর্ঘ দু মাস সংশোধনাগারে কাটিয়ে ফের হাজির জুন আন্টি। তবে সংশোধনাগারে থেকে এতদিনে বেশ বদলে গিয়েছেন জুন। তার এই রূপ কি আসল নাকি পুরোটাই নাটক সেটা জানার জন‍্য দেখতে হবে শ্রীময়ী। ফিরে এসে বেশ খুশি উষসী। তবে শ্রাবণী হালদারের সঙ্গে একমত নন তিনি। তাঁর মতে, তাঁর চরিত্রটিকে দর্শকরা মিস করছেন ঠিকই কিন্তু তাতে সিরিয়ালের মজা কমে যাচ্ছে তা মানতে রাজি নন উষসী।

Related Articles

Back to top button