টাইমলাইনবিনোদন

একের পর এক অডিশন থেকে বাদ আমির পুত্র জুনেইদ, ছেলের পাশে নেই আমির

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পর বলিউড ইন্ডাস্ট্রির নানা লুকনো দিক প্রকাশ‍্যে এসেছে। ইন্ডাস্ট্রির নেপোটিজম (nepotism), ‘বুলিং’ এইসব বিষয় চর্চায় উঠে এসেছে। বহু তারকা সন্তান পড়েছে ক্ষোভের মুখে। নেটিজেনদের বক্তব‍্য, এই তারকা সন্তানদের বাবা মায়েরা তাদের জন‍্য আগে থেকেই জমি শক্ত করে রাখেন বলিউডে।

কিন্তু এর ঠিক উলটোটা হয়েছে আমির খান (aamir khan) পুত্র জুনেইদ খানের (junaid khan) সঙ্গে। বেশ কয়েক বছর ধরে বলিউডে অভিষেক (debut) করার চেষ্টা করছেন তিনি। কিন্তু কোনো ভাবেই তা হয়ে উঠছে না। কিছুদিন আগে শোনা যাচ্ছিল, মালয়ালম হিট ছবি ইশক এর হিন্দি রিমেকে অভিনয় করতে চলেছেন তিনি।


কিন্তু সম্প্রতি জানা গিয়েছে, ছবির জন‍্য অডিশন দিয়েও সুযোগ পাননি জুনেইদ। জানা গিয়েছে, বাবা আমির খানের কোনো রকম সাহায‍্য ছাড়াই বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে দেখা করেছেন তিনি। একাধিক ছবির জন‍্য অডিশনও দিয়েছেন। গত তিন বছর ধরে থিয়েটারে অভিনয় করছেন জুনেইদ।

টেলিভিশন শো মাস্টার মাইন্ডস এ কাজ করেছেন আমির খান পুত্র। এমনকি পিকে ছবিতে পরিচালক রাজকুমার হিরানির সহ পরিচালক হিসাবেও কাজ করেছেন তিনি। আমেরিকান অ্যাকাডেমি অফ ড্রামা আর্ট থেকে থিয়েটার অভিনয় শেখেন জুনেইদ খান।

সন্তানদের বলিউডে ডেবিউ এর প্রসঙ্গে এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন আমির। তাঁর কথায়, “আমার সন্তানদের ডেবিউয়ের আগে গোটা প্রক্রিয়াটার মধ‍্যে দিয়ে যেতে হবে। অডিশন দিতে হবে। স্ক্রিন টেস্টে পাশ করতে হবে। অডিশন ছাড়া আমার হোম প্রোডাকশনেও তারা সুযোগ পাবে না। জুনেইদ ও ইরা বলিউডে প্রবেশ করতে ইচ্ছুক। কিন্তু তারা যদি যোগ‍্য না হয় তাহলে আমি সক্রিয় ভাবে কোনো সাহায‍্য করতে পারব না।”

উল্লেখ‍্য, আমিরের প্রথম স্ত্রী রীনা দত্তের সন্তান হলেন জুনেইদ ও ইরা। জুনেইদের বয়স এখন ২৩। অপরদিকে জানা যাচ্ছে, খুব তাড়াতাড়িই অভিনয়ে জগতে পা রাখতে চলেছেন ইরা। তবে অন‍্যান‍্যদের মতো বড়পর্দায় নয়। তাঁর আকর্ষণ থিয়েটারের মঞ্চে। তাও আবার নিজে অভিনয় নয়, আমির কন‍্যা জানিয়েছেন পরিচালক হতে চান তিনি।

Back to top button