fbpx
টাইমলাইনবিনোদন

‘জুনিয়র মাইকেল জ্যাকসন’এর নাচের জাদুতে মুগ্ধ হৃতিক রোশন থেকে রেমো ডিসুজা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: মাইকেল জ্যাকসনকে কে না চেনেন? জ্যাকসনের ‘মুনওয়াক’ নাচ সারা বিশ্বের মানুষের কাছে পরিচিত। এবার প্রকাশ্যে এল আরেক মাইকেল জ্যাকসনের নাচ। না তাঁর আসল নাম জ্যাকসন নয়, তাঁর নাম যুবরাজ সিং। তবে মাইকেল জ্যাকসনের থেকে তিনিও কম কিছু নন। অসাধারন ‘ডান্স মুভস’এর জাদুতে ইতিমধ্যেই নেটিজেনদের মন জয় করে নিয়েছেন তিনি। বলিউড ছবিতে তিনি জায়গাও করে নিতে পারেন বলে শোনা যাচ্ছে।

যুবরাজ সিং নামে ওই যুবকের টিকটক ভিডিও একজন নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে প্রভুদেবার ‘মুকাবলা’ গানে মাইকেল জ্যাকসনের স্টাইলে নাচছেন তিনি। টুইটার হ্যান্ডেলটার থেকে যুবকের নাচের ভিডিও ভাইরাল করার অনুরোধও জানানো হয়েছে। শুধু তাই নয়, বলিউডের অন্যতম ‘ডান্স গুরু’ হৃতিক রোশন ও প্রভুদেবাকেও ভিডিওতে ট্যাগ করা হয়েছে।

‘জুনিয়র মাইকেল জ্যাকসন’এর নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ হৃতিক রোশনও। এমনকি যুবকের নামও জানতে চেয়েছেন তিনি। প্রশংসা করেছেন রবীনা ট্যান্ডন থেকে অমিতাভ বচ্চন, সুনীল শেট্টী, আরশাদ ওয়ারসি সহ আরও অনেকে। রবীনা ট্যান্ডন লিখেছেন, যুবকের প্রতিভাকে সম্মান জানানো হোক। প্রশংসা করেছেন অমিতাভ বচ্চন সহ বাকিরাও।

প্রখ্যাত ডান্স কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজা ইঙ্গিত দিয়েছেন আগামী ছবিতে তাঁকে সুযোগ দেওয়ার। ইতিমধ্যেই যুবরাজ সিংয়ের এই ভিডিওতে ১ মিলিয়নেরও বেশি লাইক পড়ে গিয়েছে। এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Back to top button
Close
Close