টাইমলাইনভারতরাজনীতি

বিহার ফলাফল দেখে বেজায় খুশি জুনিয়র ওয়াইসি, বললেন- AIMIM পতাকা উড়বে এবার গোটা দেশে

বাংলাহান্ট ডেস্কঃ বিহার নির্বাচনের ফলাফল সামনে আসতেই আসাদউদ্দিন ওয়াইসির (asaduddin-owaisi) দলের আস্থা বহুগুণ বেড়ে গিয়েছে। বিহার বিধানসভা নির্বাচনে পাঁচটি আসনে জয়লাভ করেছে AIMIM। এই জয়ের পর আসাদউদ্দিন ওয়াইসির ভাই আকবরউদ্দিন ওয়াইসি বলেছেন, বিহারে AIMIM-এর এই সাফল্য ভারতের রাজনীতিতে এক নতুন দিন দেখাবে। একদিন এই সমগ্র ভারতে AIMIM-এর পতাকা উড়বে।

ভয়ে বিধায়কদের হায়দ্রাবাদে ডেকে নিন AIMIM
বিহার নির্বাচনের পর যখন একদিকে বিহারের সমস্ত বিধায়কদের পাটনার ডেকে সরকার গঠনের বিষয়ে আলোচনা চলছে, তখন অন্যদিকে AIMIM দলের ৫ বিধায়ককে হায়দ্রাবাদে ডেকে নিয়েছে। সূত্রের খবর, বিধায়ক হাত ছাড়া হওয়ার ভয়ে AIMIM দল নিজের বিধায়কদের হায়দ্রাবাদে ডেকে নিয়েছে।

গোটা ভারতে AIMIM-এর পতাকা ওড়ানোর স্বপ্ন দেখছেন আকবরউদ্দিন ওয়াইসি
শুক্রবার আকবরউদ্দিন ওয়াইসি এক অনুষ্ঠানে বলেন, ‘কে বন্ধু, আর কে শত্রু, তা চিনে নিন। আপনার কাছের মানুষ এবং শত্রুদের ভালো করে চিনে নিন। সকলে এক হয়ে যান। নিজেকে চিনতে শিখুন’। তিনি আরও বলেন, বিহারে আমাদের সাফল্য ভারতীয় রাজনীতিতে এই নতুন দিন দেখাবে। একদিন গোটা ভারতে AIMIM-এর পতাকা উড়বে। আমরা সকলের উপর প্রতিনিধিত্ব করব’।

মুখ্যমন্ত্রীত্ব ছাড়লেন নীতিশ কুমার
বিহার নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ২৪৩ টি আসনের মধ্যে ১২৫ টি আসন পেয়ে নির্বাচনে জয়লাভ করে NDA। নির্বাচনে জয়লাভ করেও মুখ্যমন্ত্রী নীতিশ কুমার সম্প্রতি মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়েছেন। তাঁর ইস্তফা পত্র বিহারের রাজ্যপালের কাছে জমাও দিয়ে দিয়েছেন। এখন বিহারের নতুন মুখ্যমন্ত্রী নির্বাচনের সময়। খুব শীঘ্রই বিহারবাসী তাদের নতুন মুখ্যমন্ত্রীর অধীনে আসতে চলেছে।

Back to top button